Home> দুনিয়া
Advertisement

ডালাস হত্যালীলাকাণ্ডে পুলিসের হাতে বিস্ফোরক তথ্য!

শ্বেতাঙ্গদের প্রতি তীব্র ঘৃণা-বিদ্বেষ, বিশেষ করে শ্বেতাঙ্গ অফিসারদের প্রতি ঘৃণা থেকেই ডালাসে হত্যালীলা চালায় মিকা জনসন। তদন্তে উঠে এল এই তথ্য। এসপ্তাহেই পুলিসের গুলিতে মিনেসোটা, লুইসিয়ানায় দুই কৃষ্ণাঙ্গ যুবকের মৃত্যু তাঁর রাগ আরও বাড়িয়ে দেয়। এরপরই পরিকল্পনা মাফিক এই হামলা।

ডালাস হত্যালীলাকাণ্ডে পুলিসের হাতে বিস্ফোরক তথ্য!

ওয়েব ডেস্ক: শ্বেতাঙ্গদের প্রতি তীব্র ঘৃণা-বিদ্বেষ, বিশেষ করে শ্বেতাঙ্গ অফিসারদের প্রতি ঘৃণা থেকেই ডালাসে হত্যালীলা চালায় মিকা জনসন। তদন্তে উঠে এল এই তথ্য। এসপ্তাহেই পুলিসের গুলিতে মিনেসোটা, লুইসিয়ানায় দুই কৃষ্ণাঙ্গ যুবকের মৃত্যু তাঁর রাগ আরও বাড়িয়ে দেয়। এরপরই পরিকল্পনা মাফিক এই হামলা।

আরও পড়ুন ডালাসে বিক্ষোভকারীদের গুলিতে মৃত ৩ পুলিসকর্মী, জখম ৬

মিকার বাড়িতে তল্লাসি চালিয়ে বোমা তৈরির মালমশলা, রাইফেল, অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে পুলিস। বাড়িটি সিল করে দেওয়া হয়েছে। গতকালই ডালাসে হামলার পর, পুলিসের সঙ্গে দীর্ঘ লড়াইয়ে মৃত্যু হয় মিকার। পুলিসের পক্ষ থেকে দাবি করা হয়েছে, সেনাবাহিনীর সদস্য মিকাকে আত্মসমর্পণের সুযোগ দেওয়া হয়েছিল। কিন্তু তাতে সে রাজি না হয়নি। যেখান থেকে মিকা লুকিয়ে থেকে লড়াই চালাচ্ছিল, সেখানে এরপর বিস্ফোরকবোঝাই পুলিস-রোবট পাঠানো হয়। বিস্ফোরণে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

Read More