Home> দুনিয়া
Advertisement

বাইরে কাটা হাত, ঘরের ভিতরে রক্তমাখা মাংসের টুকরো! পাশে কে ঘুমিয়ে?

ঘরের মেঝেতে রক্তমাখা খণ্ড-বিখণ্ড মাংস!

বাইরে কাটা হাত, ঘরের ভিতরে রক্তমাখা মাংসের টুকরো! পাশে কে ঘুমিয়ে?

নিজস্ব প্রতিবেদন: থানায় একটা ফোন আসে। ভয়ার্ত একটা গলা ফোনের ওপার থেকে বলে, তাঁদের এলাকার একটি ফ্ল্যাটের বন্ধ দরজার বাইরে পড়ে আছে একটি কাটা হাত! ফোনটি আসে স্থানীয় আবদুল্লা হারুন রোড থেকে।

শুনেই থানা থেকে পুলিস দৌড়য় ঘটনাস্থলে। গিয়ে যথারীতি তারা বাইরে কাটা হাত দেখতে পায়। কিন্তু তার পরই বিস্ময়ের পালা। কসরত করে ফ্ল্যাটের দরজা খুলে পুলিস দেখে ঘরের মেঝেতে এক ব্যক্তির খণ্ডবিখণ্ড দেহ পড়ে রয়েছে! আর তারই পাশে নিশ্চিন্তে ঘুমিয়ে রয়েছেন এক মহিলা! ঘটনাটি ঘটেছে করাচিতে। ঘটনাস্থল থেকেই ঘুমন্ত ওই মহিলাকে সঙ্গে সঙ্গে গ্রেফতার করে পুলিস।

খুন কি ওই মহিলাই করেছেন? 

বলা হচ্ছে, খুনের ঘটনার মূল অভিযুক্ত ৪৫ বছরের ওই মহিলাই। তবে খুন কবে হয়েছে, তা এখনও পুলিসের কাছে স্পষ্ট হয়নি। অনুমান, ১ সপ্তাহ আগেই খুন করা হয়েছে মহম্মদ সোহেল নামে ৬০ বছরের ওই ব্যক্তিকে। তিনি ওই ফ্ল্যাটেরই বাসিন্দা ছিলেন। পুলিস জানাচ্ছে-- মহিলার বিরুদ্ধেই খুনের প্রমাণ মিলছে। কেননা মহিলার পোশাক ছিল রক্তমাখা আর যে অস্ত্র দিয়ে ওই ব্যক্তির দেহ টুকরো-টুকরো করা হয়েছে সেই অস্ত্রও পাওয়া গিয়েছে ওইখানেই। খুনের জায়গা থেকে উদ্ধার হয়েছে আরও নানা অস্ত্র।

পুলিসি জেরায় খুনের কথা স্বীকারও করে নিয়েছেন মহিলা। তিনি প্রথমে জানিয়েছিলেন, মৃত ওই ব্যক্তি তাঁর স্বামী। পরে বয়ান বদলে তিনি দাবি করেন, ওই ব্যক্তি তাঁর জামাইবাবু। তবে জানা গিয়েছে, তাঁরা সম্পর্কের দিকে যা-ই হোন, তাঁরা ওই ফ্ল্যাটেই একসঙ্গে থাকতেন। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: হাজার হাজার বছর পরে আজই পৃথিবীর সব চেয়ে কাছে আসছে ধূমকেতু Leonard!

Read More