Home> দুনিয়া
Advertisement

খুনের ‘সুপারি’ ঘুরল ৫ ভাড়াটে খুনির হাতে, খবর পৌঁছে গেল পুলিসের কানে

এভাবেই চলতে চলতে শেষ পর্যন্ত খুনের বরাত এসে পৌঁছায় লি জিয়াংসির কাছে। এই লিং-এর ভাগে টাকার অঙ্ক এতটাই কমে যায় সে নতুন এক পরিকল্পনা করে

খুনের ‘সুপারি’ ঘুরল ৫ ভাড়াটে খুনির হাতে, খবর পৌঁছে গেল পুলিসের কানে

নিজস্ব প্রতিবেদন: ব্যবসায়ীক রেশারেশির জের। চিনের  এক ব্যবসায়ী ওয়েই মৌউ নামে অন্য এক ব্যবসায়ীকে খুন করার জন্য ভাড়া করল এক পেশাদার খুনিকে। তান ইয়েহুই নামে নামে ওই ব্যবসায়ী শি গুয়ানগান নামে ওই ভাড়াটে হিটম্যানকে দিয়েছিল প্রায় ২ কোটি টাকা। এই পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু গোল বাধল ওই খুনি বুদ্ধি খাটানোয়।

আরও পড়ুন-ঢেলে সাজানো হচ্ছে সংসদ ভবনকে, বরাত পেল গুজরাটের কোম্পানি

চিনেন গুয়ানঝি প্রদেশের ওই হিটম্যান খুন খারাপির কোনও রিস্কে গেল। সে প্রায় ১ কোটি টাকা দিয়ে ভাড়া করল আরেক খুনিকে। এখানেই শেষ নয়, ওই ভাড়াটে খুনি ভাড়া করল আরেকজনকে, সে আবার ভাড়া করল অন্য একজনকে, সে আবার খুনের বরাত দিল অন্যজনকে। এভাবে মোট পাঁচজনকে ভাড়া করা হয়।

আরও পড়ুন-কলকাতায় পাকড়াও প্রতারক, সিপিকে ধন্যবাদজ্ঞাপন লন্ডনের পুলিস কমিশনারের 

এভাবেই চলতে চলতে শেষ পর্যন্ত খুনের বরাত এসে পৌঁছায় লি জিয়াংসির কাছে। এই লিং-এর ভাগে টাকার অঙ্ক এতটাই কমে যায় সে নতুন এক পরিকল্পনা করে। খুনের গোটা পরিকল্পনা সে বলে দেয় ওয়েই মোউকে। লি-এর ছক মতো নিজের মৃত্যু সংবাদ প্রচার করে দেন মোউ। এরপরই পুলিস তদন্ত নেমে গ্রেফতার করে ব্যবসায়ী তান ও ৫ পেশাদার খুনিকে। ব্যবসায়ী তানকে ৫ বছরের কারাদণ্ড ও ভাড়াটে খুনি শি-কে ৩ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত।

Read More