Home> দুনিয়া
Advertisement

Living Dinosaur Video: জালে উঠল 'জীবন্ত ডাইনোসর'! মাছ ধরতে গিয়ে হুলুস্থুল কাণ্ড!

প্রাণীটি লম্বায় ৮ ফুটের বেশি, ওজন প্রায় ১৬০ কিলোগ্রাম।

 Living Dinosaur Video: জালে উঠল 'জীবন্ত ডাইনোসর'! মাছ ধরতে গিয়ে হুলুস্থুল কাণ্ড!

নিজস্ব প্রতিবেদন: নদীতে মাছ ধরতে গিয়েছিলেন। জালে যে এত বড় প্রাণী ধরা পড়বে, তা ভাবতেও পারেননি যুবক। তিনি যা ধরলেন, তা না কি 'জীবন্ত ডাইনোসর' (Living Dinosaur)।

ঘটনাটি ঘটেছে কানাডার অ্যালবের্তা এলাকায়। সেখানকার বাসিন্দা ব্রেইডেন রউস। সপ্তাহান্তে নদীতে মাছ ধরতে যান তিনি। জাল তুলতেই তাঁর চক্ষুচড়ক গাছ হয়ে য়ায়। তিনি দেখেন, জালে ধরা পড়েছে ৮ ফুট ৬ ইঞ্চি লম্বা একটা দৈত্যাকার মাছ। যার ওজন প্রায় ১৬০ কিলোগ্রাম।

তিনি বলেন, "মাছটাকে তোলার চেষ্টা করে, তখন কোনও মতেই হাত নাড়াতে পারছিলাম না। তখনই বুঝেছে একটা বিশালাকার কিছু জালে ধরা পড়েছে।  প্রাণিটার সঙ্গে প্রায় ২৫ মিনিট লড়াই করে ওটাকে ডাঙায় তুলতে পারি আমি।"

fallbacks

এরপর এক মুহূর্তও নদীতে থাকেননি  ব্রেইডেন রউস। সঙ্গে সঙ্গে পাড়ে চলে যান এবং এরপর দৈত্যাকার মাছটাকে নদীতেই চেড়ে দেন তাঁরা। মাছটিকে  'জীবন্ত ডাইনোসর' ( Living Dinosaur) বলে দাবি করছেন বিশেষজ্ঞরা।     

আরও পড়ুন: Taliban: আফগানিস্থানে আফিম-সহ সব ধরনের মাদকের চাষ বন্ধ করে দিল তালিবান

আরও পড়ুন: Bangladesh Minor Rape: বোনের উপর 'নির্যাতন', লালসা মেটাতে বারবার 'ধর্ষণ', নাবালিকার পরিণতিতে হাড়হিম পরিবারের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More