Home> দুনিয়া
Advertisement

পুরুষদের ৬১টা অন্তর্বাস, মোজা, প্যান্ট চুরির দায়ে অভিযুক্ত মিনি

একেবারে পাক্কা সিঁধেল চোর। তবে এ চোর যেমন তেমন চোর নয়। এ বেছে বেছে চুরি করে পুরুষদের অন্তর্বাস, মোজা, প্যান্ট। তা সেই চোরের নয় নয় করে ৫০ জোড়া মোজা, ১১ জোড়া প্যান্ট চুরি করা হয়ে গেছে। যাক চোরটার পরিচয় এবার দিয়েই দেওয়া যাক। চোরটা হল ৬ বছরের এক মেয়ে বিড়াল। প্রিয় বিড়ালের কীর্তিতে লজ্জায় পড়েছেন তার মালিক সারা ন্যাথান।

পুরুষদের ৬১টা অন্তর্বাস, মোজা, প্যান্ট চুরির দায়ে অভিযুক্ত মিনি

ওয়েব ডেস্ক: একেবারে পাক্কা সিঁধেল চোর। তবে এ চোর যেমন তেমন চোর নয়। এ বেছে বেছে চুরি করে পুরুষদের অন্তর্বাস, মোজা, প্যান্ট। তা সেই চোরের নয় নয় করে ৫০ জোড়া মোজা, ১১ জোড়া প্যান্ট চুরি করা হয়ে গেছে। যাক চোরটার পরিচয় এবার দিয়েই দেওয়া যাক। চোরটা হল ৬ বছরের এক মেয়ে বিড়াল। প্রিয় বিড়ালের কীর্তিতে লজ্জায় পড়েছেন তার মালিক সারা ন্যাথান।

fallbacks

লজ্জায় পড়ে সেই বিড়ালের মালকিন বলছেন, 'এবার ব্যাপারটা বিরক্তি পর্যায়ে চলে গিয়েছে। প্রতিদিন রাতে ও বেরিয়ে যায়। তারপর মুখে করে লুকিয়ে লুকিয়ে ওর ঘরে ও প্যান্ট, মোজা, অন্তর্বাস লুকিয়ে রাখে। গত দু মাস ধরে ও এই কাজটা করছে। মজার কথা হল সব জিনিসই পুরুষদের। এটা নেশা ছাড়া আর কিছু বলার নেই।' নিউজিল্যান্ডের জর্জ স্ট্রিট অঞ্চলে ক দিন ধরেই পুরুষদের অন্তর্বাস খোয়া যাওয়ার ঘটনার কথা শোনা যাচ্ছিল। কিন্তু সেই ঘটনার যে এই পরিণতি হবে সেটা কারও আন্দাজও ছিল না। মালকিন ফেসবুকে ছবি আপলোড করে বিড়ালটির কীর্তি ফাঁস করেছেন। সেই সঙ্গে আবেদন করেছেন, যাদের এমন জিনিস খোয়া গিয়েছে, তারা জন্য এই জিনিসগুলি নিয়ে যান। সেই পোস্টে রেকর্ড সংখ্যা 'লাইক' ও 'কমেন্ট' করা হয়েছে।

Read More