Home> দুনিয়া
Advertisement

“আমাকে মোটা বলা”? ইনস্টাগ্রামে প্রতিবাদ ব্রিটিশ সুন্দরীর

রোগা না মোটা? গ্ল্যামার দুনিয়া এখন এই প্রশ্নে দ্বিধা বিভক্ত । সাইজ জিরো হওয়ার জন্য কেউ খাওয়াদাওয়া ছেড়ে দিনের পর দিন প্রায় উপোস করছেন তো, কারুর আবার পছন্দ কার্ভি ফিগার। এই নিয়েই ঝগড়া।

“আমাকে মোটা বলা”? ইনস্টাগ্রামে প্রতিবাদ ব্রিটিশ সুন্দরীর

ওয়েব ডেস্ক : রোগা না মোটা? গ্ল্যামার দুনিয়া এখন এই প্রশ্নে দ্বিধা বিভক্ত । সাইজ জিরো হওয়ার জন্য কেউ খাওয়াদাওয়া ছেড়ে দিনের পর দিন প্রায় উপোস করছেন তো, কারুর আবার পছন্দ কার্ভি ফিগার। এই নিয়েই ঝগড়া।

কদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় একটু মোটা মডেলদের নিয়ে নানারকম কুরুচিকর মন্তব্য করছিলেন বেশ কিছুজন। তাঁদের জবাব দিতে এবার ইনস্টাগ্রামকে বেছে নিলেন ব্রিটিশ মডেল ইস্করা লরেন্স। ২টি ‘সাহসী’ ইনস্টাগ্রাম পোস্টে তিনি সমর্থন জানালেন কার্ভি ফিগারের প্রতি।

ইস্করা বরাবরই ফিগার ও স্বাস্থ্য সচেতন। এর আগেও বহুবার সুস্বাস্থ্যের গুরুত্বের কথা জনসমক্ষে বলেছেন তিনি। এবার মোটাদের নিয়ে করা সমালোচনার প্রতিবাদে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন ইস্করা। ছবির ক্যাপশন, “সরি, নিজেকে সংবরণ করতে পারলাম না। এটা তাঁদের সবার জন্য যাঁদেরকে মোটা বলা হয়।”

fallbacks

সেইসঙ্গে নিজের স্লো-মোশন একটি ভিডিও-ও পোস্ট করেন ব্রিটিশ সুন্দরী। বলেন, “আমার মন যা চাইবে, আমি তা খাবই। আমার ফিগার কীরকম হবে, তা ঠিকও করব আমি। তবে এ ধরনের মন্তব্য বেশ অনুপ্রেরণামূলক!”

Read More