Home> দুনিয়া
Advertisement

Death: বিদেশে গিয়ে হঠাৎ-ই নিখোঁজ তরুণী, ১ বছর পর দেহ মিলল মর্গে!

জানা গিয়েছে, মৃতের নাম কাইকান কেননাকাম। থাইল্যান্ডের বাসিন্দা ছিলেন তিনি। দেশে আর তেমন কাজের সুযোগ ছিল না। বছর তিনেক আগে বাহরিনে চলে যান বছর একত্রিশের ওই তরুণী। কাজও পেয়ে গিয়েছিলেন সেখানকার এক রেস্তোরাঁয়। বাড়িতে জানিয়েছিলেন, বাহরিনের প্রেমিকের সঙ্গে থাকতে শুরু করেছেন।  

Death: বিদেশে গিয়ে হঠাৎ-ই নিখোঁজ তরুণী, ১ বছর পর দেহ মিলল মর্গে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: বিদেশে প্রেমিকের সঙ্গে থাকতেন। তারপর হঠাৎ-ই একদিন উধাও! ফোনে আর মেয়ের সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না পরিবারের লোকেরা। এক বছর পর থাইল্য়ান্ডে নিখোঁজ মডেলের দেহ পাওয়া গেল বাহরিনের মর্গে। মৃত্যুর কারণ, বিষাক্ত মদ।

আরও পড়ুন:  Beef Boycott: গোরুর মাংসের দাম আকাশ ছোঁয়া, বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়

জানা গিয়েছে, মৃতের নাম কাইকান কেননাকাম। দেশে আর তেমন কাজের সুযোগ ছিল না। বছর তিনেক আগে বাহরিনে চলে যান বছর একত্রিশের ওই তরুণী। কাজও পেয়ে গিয়েছিলেন সেখানকার এক রেস্তোরাঁয়। সোশ্য়াল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় ছিলেন কাইকান। পোস্ট দিতেন নিয়মিত। বাড়িতে জানিয়েছিলেন, বাহরিনের প্রেমিকের সঙ্গে থাকতে শুরু করেছেন।

পরিবারের লোকেদের দাবি, গত বছরের এপ্রিলে হঠাৎ-ই সোশ্যাল মিডিয়ায়  পোস্ট দেওয়া বন্ধ করে দেন ওই তরুণী। ফোনে আরও যোগাযোগ করা যাচ্ছিল না। শেষে চলতি বছরের গোড়ায় থাইল্য়ান্ড দূতাবাসের সাহায্য় চান পরিবারের লোকেরা, কিন্তু লাভ হয়নি। এভাবেই কেটে যায় এক বছর। গত ১৮ এপ্রিল থাইল্যান্ড দূতাবাস থেকে জানানো হয়, দক্ষিণ-পূর্ব এশিয়ার এক অজ্ঞাতপরিচয় মহিলার দেহ রয়েছে বাহরিনের এক মর্গে। পায়ের ট্যাটু দেখে ওই তরুণীকে শনাক্ত করেন পরিবারের লোকেরা।  

আরও পড়ুন:  Bushra Afrin | Dhaka: 'গরম' আধিকারিকই করবেন ঠান্ডা! দায়িত্বের প্রশ্নে ঢাকার বুক আগলে বুশরা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More