Home> দুনিয়া
Advertisement

রাত কাটানোর মোটা টাকার প্রস্তাব বিউটি কুইনকে, জবাবে যা বললেন সুন্দরী চমকে যাবেন

গত বছর মিস মন্টিনেগ্রো শিরোপা জিতেছিলেন। ২৩ বছরের নাতাসা মিলোসাভালজিভিচ তাঁর সৌন্দর্যে দেশের মানুষ, ফ্যাশান দুনিয়ায় মন জিতেছেন। কিন্তু নাতাসার কাছে ক দিন আগে এক প্রস্তাব নিয়ে আসেন এক মহিলা। সেই মহিলা মিস মন্টিনেগ্রোকে প্রস্তাব জেন সিঙ্গাপুরের এক ধনকুবের সঙ্গে রাত কাটালে তিনি অনেক টাকা পাবেন। এত টাকা যাতে একরাতের বিনিময়ে তাঁর আর্থিক অবস্থা রাতারাতি বদলে যাবে।

রাত কাটানোর মোটা টাকার প্রস্তাব বিউটি কুইনকে, জবাবে যা বললেন সুন্দরী চমকে যাবেন

ওয়েব ডেস্ক: গত বছর মিস মন্টিনেগ্রো শিরোপা জিতেছিলেন। ২৩ বছরের নাতাসা মিলোসাভালজিভিচ তাঁর সৌন্দর্যে দেশের মানুষ, ফ্যাশান দুনিয়ায় মন জিতেছেন। কিন্তু নাতাসার কাছে ক দিন আগে এক প্রস্তাব নিয়ে আসেন এক মহিলা। সেই মহিলা মিস মন্টিনেগ্রোকে প্রস্তাব জেন সিঙ্গাপুরের এক ধনকুবের সঙ্গে রাত কাটালে তিনি অনেক টাকা পাবেন। এত টাকা যাতে একরাতের বিনিময়ে তাঁর আর্থিক অবস্থা রাতারাতি বদলে যাবে।

আরও পড়ুন- দেহব্যবসা বন্ধ হচ্ছে যেখানে!

নাতাসা সেই প্রস্তাবে রাজি না হওয়ায়, সেই মহিলা তারপর নাতাসার ফেসবুক পোস্টে কমেন্ট করতে শুরু করেন। বারবার বলতে খানে, নাতাসা একটা রাত তোমার আর্থিক অবস্থা পুরোপুরি বদলে দেবে। নাতাসার অপমানিত বোধ করেন। তারপর সেই মহিলাকে উদ্দেশ্য করে লেখেন, ''ম্যাডাম আমি বিমানে বিজনেস ক্লাসে চড়ি না। আমার পাঁচতারা হোটেল ভাল লাগে না। আমার দামি গাড়িতে চড়ার কোনও শখ নেই। আমার বাড়িটা একেবারে রাজপ্রাসাদ হোক চাই না। আমি চাই সম্মানের সঙ্গে বাঁচাতে। আমি অল্পতেই খুশি। ম্যাডাম, আপনিও আপনার মতই ভাবুন। দেখবেন তাহলে আমরা মহিলারা পণ্য হয়ে যাব না।''

fallbacks

এই পোস্ট ভাইরাল হওয়ার পর ২০১৫ সালের মিস ক্রোয়েশিয়ার খেতাব জেতা মডেল মাজা শাপাজাও জানান সেই মহিলা তাঁকে একইরকম প্রস্তাব দিয়েছিলেন।

 

Read More