Home> দুনিয়া
Advertisement

Bangladesh: মেয়েদের অন্তর্বাস ব্যবসার আড়ালে ২ ভাইয়ের ভয়ংকর ফাঁদ!

নিজে একবার এক কলগার্ল চক্রের হাতে প্রতারিত হয়। তার বদলা নিতেই পালটা ছক কষে সে।

Bangladesh: মেয়েদের অন্তর্বাস ব্যবসার আড়ালে ২ ভাইয়ের ভয়ংকর ফাঁদ!
Updated: Jun 27, 2024, 06:50 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেডিক্যাল পড়ুয়া ২ ভাই মেয়েদের অন্তর্বাসের ব্য়বসা শুরু করে আজ থেকে বছর ৬ আগে। আর সেই ব্যবসার আড়ালেই তাঁরা ভয়ংকর ফাঁদ পেত তরুণীদের বাধ্য করে বিভিন্ন ব্যক্তির সঙ্গে  যৌন সম্পর্ক স্থাপনে। দেহ ব্যবসায় নামতে। অভিযুক্ত ২ ভাইয়ের নাম মেহেদি হাসান ও শেখ জাহিদ।

জানা গিয়েছে, ২০১৮ সালে ২ ভাই মেয়েদের অন্তর্বাসের ব্য়বসা শুরু করে। সেইসময় তাঁরা প্রোডাক্টের মার্কেটিংয়ের জন্য বেশ কয়েকজন তরুণীকে দিয়ে মডেলিং ফটোশুট করায়। অভিযোগ, তারপর সেইসব ছবি ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে ওই তরুণীদের বাধ্য করে 'সার্ভিস' দিতে। কী 'সার্ভিস'? না বিভিন্ন ব্যক্তির সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন। আরও জানা গিয়েছে, মেহেদি হাসান নিজে একবার এক কলগার্ল চক্রের হাতে প্রতারিত হয়। তার বদলা নিতেই পালটা ছক কষে সে। অভিযুক্ত ২ ভাই সহ মোট ৮ জনকে গ্রেফতার করেছে পুলিস। 

এই চক্রের মোট ১০টি টেলিগ্রাম গ্রুপে ৩ লাখেরও বেশি বেশি দেশি-বিদেশি সাবস্ক্রাইবার রয়েছে। গত ৭ বছরে এসবের মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে অভিযুক্তরা। জানা গিয়েছে, এই চক্রের প্রথম টার্গেট ছিল গ্রামের অসহায় ও অসচ্ছল পরিবারের মেয়েরা। মোটা বেতনে চাকরি দেওয়ার লোভ দেখিয়ে প্রথমে মডেলিংয়ের ফাঁদে ফেলত অভিযুক্তরা। তারপর নানা অজুহাতে তাদের দিয়ে আপত্তিকর ছবি তুলিয়ে, সেইসব ছবি হাতিয়ে নিত। তারপরই শুরু হত ব্ল্যাকমেইল।

আরও পড়ুন, Ratan Tata: অসুস্থ পথকুকুরের জন্য হাতজোড় করে রক্ত চাইছেন রতন টাটা! আপনিও দেখুন প্লিজ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)