Home> দুনিয়া
Advertisement

Bangladesh News: বাড়িতে তরুণী নাতনি, ৭২ বছরের নেতা বিয়ে করলেন ১৪ বছরের ছাত্রীকে

Bangladesh News: ছাত্রীর বাবা বলেন, বিভিন্ন রকম সহযোগিতার নামে বাড়িতে আসাযাওয়া করত চেয়ারম্য়ান হজরত আলি। সেই সূত্রেই হজরতের সঙ্গে বন্দুত্ব গোটা পরিবারের।

Bangladesh News: বাড়িতে তরুণী নাতনি, ৭২ বছরের নেতা বিয়ে করলেন ১৪ বছরের ছাত্রীকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: মারাত্মক অভিযোগ উঠল আওয়ামী লিগ নেতা হজরত আলির বিরুদ্ধে। এনিয়ে তোলপাড় টাঙ্গাইল। দলের একসময়ের এই ডাকাবুকো নেতার বয়স ৭২ বছর। তিনি ভয় দেখিয়ে বিয়ে করেছেন ১৪ বছরের এক স্কুল ছাত্রীকে। হজরত আলির বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ছাত্রীর বাবা। ক্লাস নাইনের ওই ছাত্রী ও হজরত আলি একই এলাকার বাসিন্দা। ওই বিয়ে নিয়ে এলাকায় তোলপাড় শুরু করেছে জেলার বহু সামাজিক সংগঠন।

আরও পড়ুন-প্রধানমন্ত্রীর বঙ্গ সফরের আগেই দেশে সিএএ বিধি ঘোষণা!

সংবাদমাধ্য়ম সূত্রে খবর, গত ১৩  ফেব্রুয়ারি ওই ছাত্রীর স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলাকালীন ওই ছাত্রীকে তুলে নিয়ে যায় নেতার লোকজন। মেয়ের খোঁজ না পেয়ে তার বাবা শেষপর্যন্ত পুলিসে যান। স্থানীয়দের দাবি, দরিদ্র পরিবারের ওই মেয়েটিকে সাহায্য সহয়োগিতা করার অছিলায় তার সঙ্গে যোগাযোগ গড়ে তোলেন হজরত আলি।

এদিকে, ঘটনার কথা চাউর হতেই প্রবল চাপে পড়ে গিয়েছেন হজরত। প্রচুর দৌড়াদৌড়ি করে এলাকার প্রভাবশালীদের সঙ্গে সমঝোতা করার চেষ্টা করেছেন হজরত আলি। তাঁর স্ত্রী রয়েছেন। বিয়ের বয়সী নাতনি রয়েছে। ফলে ঘরে বাইরে প্রবল চাপে প্রভাবালী নেতা হজরত।

fallbacks

ছাত্রীর বাবা বলেন, বিভিন্ন রকম সহযোগিতার নামে বাড়িতে আসাযাওয়া করত চেয়ারম্য়ান হজরত আলি। সেই সূত্রেই হজরতের সঙ্গে বন্দুত্ব গোটা পরিবারের। তবে উনি মেয়েকে জোর করে তুলে নিয়ে গিয়ে বিয়ে করেছেন। এখন হুমকি দিচ্ছেন। আমরা ভয়ে আছি।

অন্যদিকে, হজরত আলি সংবাদমাধ্যমে ওই নাবালিকাকে বিয়ে করার কথা স্বীকার করেছেন। তবে জোর করে বিয়ে করার কথা অস্বীকার করেছেন। বলেছেন, জোর করে নয়, মেয়েটি নিজের ইচ্ছেতেই তাঁকে বিয়ে করেছেন। মেয়েটিকে বিয়ে করার খবর তাঁর স্ত্রীও জানেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More