Home> দুনিয়া
Advertisement

করাচিতে ভয়ঙ্কর বিস্ফোরণে উড়ে গেল চারতলা বাড়ির একাংশ; মৃত ৫, আহত বহু

বিস্ফোরণে বাড়িটির এতটাই ক্ষতি হয়েছে যে সেটির বেশ খানিকটা অংশ যে কোনও মুহূর্ত ভেঙে পড়তে পারে

করাচিতে ভয়ঙ্কর বিস্ফোরণে উড়ে গেল চারতলা বাড়ির একাংশ; মৃত ৫, আহত বহু

নিজস্ব প্রতিবেদন: এক ভয়ঙ্কর বিস্ফোরণে উড়ে গেল করাচির একটি চারতলা বাড়ির একাংশ। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী ওই বিস্ফোরণে প্রাণ হারিয়েছেন ৫ জন। মারাত্মক আহত ২০।

আরও পড়ুন-ভরা জনসভা থেকে জুতো উড়ে এসে পড়ল আরজেডি নেতা তেজস্বী যাদবের কোলে, দেখুন

বুধবার সকালে ওই বিস্ফোরণ ঘটে করাচি বিশ্ববিদ্যালয়ের মাসকাল গেটের উল্টোদিকের আবুল হাসান আসফাহানি রোডের একটি বাড়িতে। বিস্ফোরণ হয়েছে বাড়িটির দোতলায়। একটি দোকান ও পাশের একটি ফ্ল্য়াট সম্পূর্ণ ভেঙে পড়েছে। বিস্ফোরণের আওয়াজে কেঁপে ওঠে গোটা এলাকা।

কোনও বোমা ফেটে নাকি অন্য কোনও ভাবে ওই বিস্ফোরণ তা তদন্ত করে দেখছে পুলিস।  তবে মুবিনা টাউন পুলিসের এসএইচও সংবাদমাধ্যমে জানিয়েছেন, সম্ভবত রান্নার গ্যাসের সিলন্ডার ফেটেই ওই বিস্ফোরণ ঘটেছে। গোটা বিষয়টি তদন্ত করে দেখেছে বোম্ব ডিস্পোজাল স্কোয়াড।

আরও পড়ুন-স্নায়ুর সমস্যা সৌমিত্রর

মঙ্গলবারই শিরিন জিন্নাহ  কলোনি বাস স্ট্যান্ডের মুখে একটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই বিস্ফোরণে ৫ জন গুরুতর আহত হন। বুধবারের বিস্ফোরণ সম্পর্কে এক প্রত্যক্ষদর্শীর দাবি, বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে আসপাশের বাড়ির জানালার কাচ ও নীচে দাঁড়িয়ে থাকা একাধিক গাড়ি ক্ষতিগ্রস্থ হয়। বিস্ফোরণে বাড়িটির এতটাই ক্ষতি হয়েছে যে সেটির বেশ খানিকটা অংশ যে কোনও মুহূর্ত ভেঙে পড়তে পারে।

Read More