Home> দুনিয়া
Advertisement

'কম করেও ২০০ মহিলাকে ধর্ষণ করেছি!' জেরায় জানাল ISIS জঙ্গি

এ যেন তাদের কাছে অতি সহজ বিষয়। তার থেকেও বড় কথা দলে থাকতে হলে নাকি করতেই হবে এমন কাজ। তাই সেও করছে। ISIS জঙ্গিগোষ্ঠীতে যোগ দেওয়ার পর থেকে ২০০ মহিলাকে ধর্ষণ ও অন্তত ৫০০ খুন করেছে আমর হুসেন। সম্প্রতি গোয়েন্দাদের হাতে ধরা পড়েছে আমর।

'কম করেও ২০০ মহিলাকে ধর্ষণ করেছি!' জেরায় জানাল ISIS জঙ্গি

ওয়েব ডেস্ক : এ যেন তাদের কাছে অতি সহজ বিষয়। তার থেকেও বড় কথা দলে থাকতে হলে নাকি করতেই হবে এমন কাজ। তাই সেও করছে। ISIS জঙ্গিগোষ্ঠীতে যোগ দেওয়ার পর থেকে ২০০ মহিলাকে ধর্ষণ ও অন্তত ৫০০ খুন করেছে আমর হুসেন। সম্প্রতি গোয়েন্দাদের হাতে ধরা পড়েছে আমর।

আরও পড়ুন- মোদী-ট্রাম্প বন্ধুত্বের জন্যই আমাকে গৃহবন্দী হতে হল : হাফিজ সইদ

গোয়েন্দাদের জেরায় সে জানিয়েছে এক একটি ট্রুপের প্রধানরা তাদের অবাধে ধর্ষণের অনুমতি দিয়ে দিত। সেই অনুমতিকে কাজে লাগিয়েই সংখ্যালঘু ইয়াজিদ মহিলাদের ধর্ষণ করা হত। এটাই নাকি তাদের মানসিক স্থিতি ঠিক রাখার জন্য একমাত্র উপায়। ইরাকের একাধিক এলাকায় ঢুকে ISIS জঙ্গিরা নির্বিচারে হত্যালিলা চালিয়েছে। এখনও তারা একই কাজ করে চলেছে। হামলা চালানোর সময় ISIS জঙ্গিরা ইয়াজিদ ও অন্যান্য ধর্মীয় সংখ্যালঘুদের বাড়িতে ঢুকে হত্যালীলা চালানো হয়। চলে নির্বিচারে ধর্ষণও। যৌনদাসী হিসেবেও বন্দি বানিয়ে নিয়ে আসা হয়।

২০১৩ সালে ISIS-এর সঙ্গে ‌যোগ দেয় আমর। সেই সময় থেকে ধরা পড়া পর্যন্ত মোট ৫০০ জনকে হত্যা করেছে সে। ধর্ষণ করেছে অন্তত ২০০ মহিলাকে।

Read More