Home> দুনিয়া
Advertisement

Delhi-Doha বিমানের জরুরী অবতরণ, Karachi-তে অপেক্ষা যাত্রীদের

বিমানটি সোমবার ভোর ৩টে ৫০ মিনিটে দিল্লি থেকে যাত্রা শুরু করে এবং ৫টা ৩০ মিনিটে করাচিতে অবতরণ করে বলে জানিয়েছেন এক যাত্রী।

Delhi-Doha বিমানের জরুরী অবতরণ,  Karachi-তে অপেক্ষা যাত্রীদের

নিজস্ব প্রতিবেদন: Delhi থেকে Doha-গামী কাতার এয়ারওয়েজের (Qatar Airways) একটি ফ্লাইটের কার্গো হোল্ডে ধোঁয়া দেখা দেওয়ার কারণে পাকিস্তানের (Pakistan) করাচিতে (karachi) জরুরি অবতরণ করেছে। ফ্লাইট  QR579 প্রায় ১০০ জনের বেশি যাত্রী নিয়ে দিল্লি থেকে দহা যাচ্ছিল।

বিমান সংস্থা জানিয়েছে, যাত্রীদের দোহায় নিয়ে যাওয়ার জন্য আরেকটি বিমানের ব্যবস্থা করা হচ্ছে।

কাতার এয়ারওয়েজ জানিয়েছে, "ঘটনাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে এবং যাত্রীদের দোহায় নিয়ে যাওয়ার জন্য একটি বিমানের ব্যবস্থা করা হচ্ছে। আমরা আমাদের যাত্রীদের অসুবিধার জন্য ক্ষমাপ্রার্থী এবং তাদের পরবর্তী ভ্রমণে সহায়তা করা হবে।"

 

একজন কার্ডিওলজিস্ট পরিস্থিতি সম্পর্কে টুইট করেছেন। ডঃ সমীর গুপ্তা টুইট করে লিখেছেন, "দিল্লি-দোহা - QR579-এর অবস্থা কী, করাচিতে ডাইভার্ট করা হয়েছে? কোনও তথ্য দেওয়া হচ্ছে না, যাত্রীদের জন্য কোনও খাবার বা জল দেওয়া হচ্ছে না। গ্রাহক পরিষেবার কাছে কোনও তথ্য নেই। দয়া করে সাহায্য করুন।"

আরও পড়ুন: India-Bangladesh Rail: আবার শুরু হবে ভারত-বাংলাদেশ রেল যোগাযোগ, মৈত্রী এবং বন্ধনের সঙ্গেই চলবে মিতালি

একটি ভিডিও বার্তায়, রমেশ রালিয়া নামে একজন যাত্রী বলেছেন, দোহা থেকে অনেকের সংযোগকারী বিমান রয়েছে, তবে করাচি থেকে বিমানটি কখন টেক অফ করবে সে সম্পর্কে তারা কোনও তথ্য তারা পাননি।

বিমানটি সোমবার ভোর ৩টে ৫০ মিনিটে দিল্লি থেকে যাত্রা শুরু করে এবং ৫টা ৩০ মিনিটে করাচিতে অবতরণ করে বলে জানিয়েছেন রালিয়া।

ভিডিও বার্তায় ওই যাত্রী বলেন, "অবতরণ করার পর, তারা সবাইকে নামিয়ে বিমানবন্দরে অপেক্ষা করতে বলে। এখন সকাল ৯টা।" তিনি আরও বলেন, "তারা আমাদের জানায়নি কখন বিমানটি আমার উড়বে। এখানে মহিলা এবং শিশু রয়েছে এবং অনেক লোককে দোহা থেকে সংযোগকারী বিমানে উঠতে হবে।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More