Home> দুনিয়া
Advertisement

ইফতারের খাবারে বিষক্রিয়ায় মৃত ৪৫ আইসিস জঙ্গী

খাবারে বিষক্রিয়ায় মৃত্যু হল ৪৫ জল আইসিস জঙ্গীর। বুধবার সিরিয়ার মসুলে ১৪৫ জল জঙ্গী একসঙ্গে ইফতার করে বসেছিল। খাবার খেয়ে ১০০ জন অসুস্থ হয়ে পড়ে। তাদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় ৪৫ জনের। খাবারে উদ্দেশ্য প্রণোদিত ভাবে বিষ মেশানো হয়েছিল কিনা সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

ইফতারের খাবারে বিষক্রিয়ায় মৃত ৪৫ আইসিস জঙ্গী

ওয়েব ডেস্ক: খাবারে বিষক্রিয়ায় মৃত্যু হল ৪৫ জল আইসিস জঙ্গীর। বুধবার সিরিয়ার মসুলে ১৪৫ জল জঙ্গী একসঙ্গে ইফতার করে বসেছিল। খাবার খেয়ে ১০০ জন অসুস্থ হয়ে পড়ে। তাদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় ৪৫ জনের। খাবারে উদ্দেশ্য প্রণোদিত ভাবে বিষ মেশানো হয়েছিল কিনা সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

fallbacks

ঘটনাস্থল ওয়াদি হাজার জেলা গত বছর থেকেই তাকফিরি আইসিস জঙ্গীদের কবলে। হারেজ ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুযায়ী, খাবারে বিষক্রিয়া থেকে আইসিস জঙ্গীদের মৃত্যুর ঘটনা এই প্রথম নয়। এর আগেও  ফ্রি সিরিয়ান আর্মি রেবেল গ্রুপের আইসিস ক্যাম্পে ঢুকে খাবারে বিষ মেশানোর উদাহরণ রয়েছে। টুইটারে প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে বিভিন্ন ধরণের উপাদেয় খাবার সাজানো টেবিলে বসে রোজার উপবাস ভাঙছে আইসিস জঙ্গীরা। খাবারের পাশে টেবিলে সাজানো রয়েছে রাইফেলও।

 

Read More