Home> দুনিয়া
Advertisement

বন্দুক হাতে গুলি, ৩ বছরের বোনের হাতে ৪ বছরের দিদির মৃত্যু!

৩ বছরের খুদে নাগাল পেয়ে যায় সেমি-অটোমেটিক পিস্তলের। তারপরই আচমকা গুলির শব্দ শুনতে পান বাড়ির বড়রা। ছুটে এসে দেখেন, ৪ বছরের একরত্তি রক্তাক্ত মাটিতে লুটিয়ে পড়ে আছে।

বন্দুক হাতে গুলি, ৩ বছরের বোনের হাতে ৪ বছরের দিদির মৃত্যু!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মর্মান্তিক! বোনের হাতে দিদির মৃত্যু! বোনের বয়স ৩ বছর। আর দিদির ৪। বাড়ির মধ্যেই ঘটে গেল অঘটন। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মার্কিন মুলুকের টেক্সাসে।

জানা গিয়েছে, বাড়িতেই গুলি ভর্তি একটি বন্দুক খুঁজে পায় ৩ বছরের ছোট বোন। আর সেই গুলি ভর্তি বন্দুক নাড়াচাড়া করতে থাকে সে। তাতেই অসাবধানতাবশত গুলি ছিটকে গিয়ে লাগে বড় বোনের গায়ে। তাতেই মৃত্যু হয় ৪ বছরের দিদির। ঘটনাটি ঘটেছে স্থানীয় সময় রবিবার সন্ধ্যায়।

পুলিস জানিয়েছে, হাউজটনের বামেল নর্থ হাউজটন রোডে ওই দুই বোনের বাড়ি। বাবা-মায়ের সঙ্গেই থাকত দুজন। ঘটনার সময় দুজন বাড়ির বেডরুমেই ছিল। বাড়িতে বড়রাও ছিল। ৫ জন প্রাপ্তবয়স্ক ছিলেন বাড়িতে। যাঁরা হয় পরিবারের সদস্য বা বন্ধুবান্ধব। কিন্তু তাঁরা বাড়ির অন্য়দিকে ছিলেন। ছোটদের দিকে খেয়াল ছিল না কারও। 

আর যারফলেই অনিচ্ছাকৃত এই অঘটন ঘটে যায়। ৩ বছরের খুদে নাগাল পেয়ে যায় সেমি-অটোমেটিক পিস্তলের। তারপরই আচমকা গুলির শব্দ শুনতে পান বাড়ির বড়রা। শব্দ শুনে তাঁরা ছুটে আসেন। ছুটে এসে তাঁরা দেখেন যে, ৪ বছরের একরত্তি রক্তাক্ত মাটিতে লুটিয়ে পড়ে আছে। শরীরে কোনও সাড়া নেই। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। 

আরও পড়ুন, '৩০ মিনিটেই তল্লাশি শেষ! বসে চা-ব্রেকফাস্ট-লাঞ্চ খায়', ইডি হানা নিয়ে বিস্ফোরক তেজস্বী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More