Home> দুনিয়া
Advertisement

এক নজরে তিনটে খবর

শান্তির জন্য সাইকেল যাত্রা। স্বাস্থ্যের জন্য সাইক্লিং।  ব্যস্ত জীবনের মাঝে সময় কোথায় সময় নষ্ট করার। কর্পোরেটের বেহিসেবী চাপ, স্ট্রেস, প্রভাব ফেলছে সম্পর্কেও। তাই সাইকেল যাত্রায় স্বাস্থ্য ও শান্তির বার্তা নিয়ে এগিয়ে এসেছে এক স্বেচ্ছাসেবী সংস্থা। সকাল থেকেই সাইকেলে এক ঝাঁক তরুণ-তরুণী।

 এক নজরে তিনটে খবর

ওয়েব ডেস্ক: শান্তির জন্য সাইকেল যাত্রা। স্বাস্থ্যের জন্য সাইক্লিং।  ব্যস্ত জীবনের মাঝে সময় কোথায় সময় নষ্ট করার। কর্পোরেটের বেহিসেবী চাপ, স্ট্রেস, প্রভাব ফেলছে সম্পর্কেও। তাই সাইকেল যাত্রায় স্বাস্থ্য ও শান্তির বার্তা নিয়ে এগিয়ে এসেছে এক স্বেচ্ছাসেবী সংস্থা। সকাল থেকেই সাইকেলে এক ঝাঁক তরুণ-তরুণী।

রবিবারের মজাই আলাদা। রবিবারের গল্প, আড্ডা, তর্ক,বিতর্ক,ঘুম সবই আলাদা। হুজুগে জার্মানরা এমনই এক রবিবারের সকালে মেতেছিল ডিম ছোঁড়াছুড়ির খেলায়। চকোলেট ডিম দিয়ে শুরু হল খেলা। এক দিম দিয়ে আরের ডিমকে লক্ষ্যভেদে মেতে উঠলেন আট থেকে আশি সব্বাই

মুম্বইয়ে হয়ে গেল ল্যাকমে ফ্যাশন উইক। RAMP এ হাঁটলেন বলিউড তারকারা। ছিল রঙচঙে পোশাকের ঢেউ। কারুর শরীরে স্বপ্নের ছোঁয়া, আবার কেউ বা গনগনে আগুন।  দেখা গেল জ্যাকলিন ফার্নান্ডেজ, অর্জুন কাপুরকে।  নব্বই জন ডিজাইনারের কালেশন নিয়েই শুরু ল্যাকমে ফ্যাশন উইক।

Read More