Home> দুনিয়া
Advertisement

South Africa: মিউজিক ভিডিয়ো শ্যুটিঙে বন্দুকধারীদের তাণ্ডব, ৮ মডেলকে নৃশংস ধর্ষণ!

South Africa: মহিলাদের উপর চড়াও হয় দুষ্কৃতীরা। আট জন মডেল-অভিনেত্রীকে নৃশংস ভাবে ধর্ষণ করা হয়। সেখানকার প্রশাসন জানিয়েছে, মোট ২০ জন দুষ্কৃতী হামলা চালিয়েছিল। নির্যাতিত মহিলাদের বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্য়ে ছিল।

South Africa: মিউজিক ভিডিয়ো শ্যুটিঙে বন্দুকধারীদের তাণ্ডব, ৮ মডেলকে নৃশংস ধর্ষণ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মিউজিক ভিডিয়োর শ্যুটিংয়ে ভয়ংকর ঘটনা। বন্দুকবাজদের হানা। এলোপাথাড়ি গুলি এবং মহিলা অভিনেত্রীদের ধর্ষণ। গোটা ঘটনায় এলাকায় ত্রাসের পরিবেশ। নড়েচড়ে বসেছে পুলিস প্রশাসন। কড়া নিরাপত্তার ঘেরাটোপ টপকে কীভাবে এই ধরনের ভয়ংকর ঘটনা ঘটল, সেই নিয়ে প্রশ্ন উঠছে। ইতিমধ্যে সন্দেহভাজন তিন জনকে গ্রেফতার করেছে পুলিস। তাদের জেরা করে আসল দোষীদের শনাক্ত করার চেষ্টা করছে পুলিস। 

চলতি সপ্তাহে ঘটনাটি ঘটেছে দক্ষিণ আফ্রিকার জোহাসেনবার্গের একটি ছোট্ট শহরে। পুলিস সূত্রে খবর, সেখানে একটি মিউজিক ভিডিয়োর শুট্যিং চলছিল। হঠাৎই সেই শ্যুটিংয়ের মাঝে একদল বন্দুকবাজ ঢুকে পড়ে। প্রথমে তারা এলোপাথাড়ি গুলি চালাতে থাকে। এরপর তাদের নজর পড়ে কয়েকজন অভিনেত্রীর উপর। ওই মহিলাদের উপর চড়াও হয় দুষ্কৃতীরা। আট জন মডেল-অভিনেত্রীকে নৃশংস ভাবে ধর্ষণ করা হয়। সেখানকার প্রশাসন জানিয়েছে, মোট ২০ জন দুষ্কৃতী হামলা চালিয়েছিল। নির্যাতিত মহিলাদের বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্য়ে ছিল। 

আরও পড়ুন: Before End of the World: পৃথিবী ধ্বংস হওয়ার ঠিক আগে আপনার শেষ 'সেলফি' কেমন হবে? নিজেই দেখুন...

আরও পড়ুন: Bangladesh Train Accident: বাংলাদেশে কোচিং সেন্টারের মাইক্রোবাসে ধাক্কা ট্রেনের, নিহত ৭ পড়ুয়া-সহ ১১ জন

প্রত্যক্ষদর্শীদের বয়ান থেকে জানা গিয়েছে, একজন মহিলাকে ১০ জন মিলে গণধর্ষণ করেন এবং আরও একজনের উপর আট জন অত্যাচার চালায়। কেবল মহিলারাই নয়, শ্য়ুটিঙে উপস্থিত পুরুষদের উপরও অত্যাচার চলে। পুরুষদের বিবস্ত্র করে সর্বস্ব লুটের অভিয়োগ উঠেছে। পুলিসের অনুমান, দুষ্কতকারীরা মূলত কয়লা পাচারের সঙ্গে যুক্ত। এখনও সন্দেহভাজন তিনজনকে গ্রেফতার করেছে পুলিস। তাদের জেরা করে বাকিদের খোঁজ পাওয়ার চেষ্টা চলছে। গোটা ঘটনায় নড়েচড়ে বসেছে দক্ষিণ আফ্রিকা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More