Home> প্রযুক্তি
Advertisement

এবার স্মার্টফোন ছাড়াই করুন হোয়াটস অ্যাপ!

১ কোটিরও বেশি গ্রাহক সংখ্যা নিয়ে মেসেজিং সাইটগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হোয়াটস অ্যাপ। ফেসবুকের অন্তর্গত এই মেসেজিং সাইটের দৌলতে আজ টাকা খরচ করে মেসেজ করার রীতি প্রায় উঠেই গিয়েছে। এতদিন হোয়াটস অ্যাপ ব্যবহার করার জন্য ফোনের প্রয়োজন হত। এবার থেকে ফোন ছাড়াই ব্যবহার করতে পারবেন হোয়াটস অ্যাপ!

এবার স্মার্টফোন ছাড়াই করুন হোয়াটস অ্যাপ!

ওয়েব ডেস্ক: ১ কোটিরও বেশি গ্রাহক সংখ্যা নিয়ে মেসেজিং সাইটগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হোয়াটস অ্যাপ। ফেসবুকের অন্তর্গত এই মেসেজিং সাইটের দৌলতে আজ টাকা খরচ করে মেসেজ করার রীতি প্রায় উঠেই গিয়েছে। এতদিন হোয়াটস অ্যাপ ব্যবহার করার জন্য ফোনের প্রয়োজন হত। এবার থেকে ফোন ছাড়াই ব্যবহার করতে পারবেন হোয়াটস অ্যাপ!

এবার আর শুধুমাত্র স্মার্টফোনেই নয়, হোয়াটস অ্যাপ ব্যবহার করতে পারবেন আপনার কম্পিউটারেও। কাজ চলছে উইন্ডোজ এবং ম্যাক অপারেটিং সিস্টেমের জন্য হোয়াটস অ্যাপের ডেস্কটপ অ্যাপ্লিকেশনের। এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে অনায়াসেই কম্পিউটার থেকে টুক টাক হোয়াটস অ্যাপ করতে পারবেন। হোয়াটস অ্যাপের ডেস্কটপ অ্যাপ্লিকেশনে ফোনের তুলনায় আরও অনেক নতুন ফিচার্স ব্যবহার করতে পারবেন। যেগুলি আপনি ফোনে করতে পারতেন না। যেমন, ভয়েস কল, ডকুমেন্ট শেয়ারিং।

Read More