Home> প্রযুক্তি
Advertisement

মাত্র ১৬ টাকাতেই এবার আনলিমিটেড ৩জি/৪জি ডেটা!!

মাত্র ১৬ টাকাতেই এবার আনলিমিটেড ৩জি/৪জি ডেটা। একঘণ্টার জন্য। ভোডাফোন ঘোষণা করল সুপারআওয়ার স্কিম। শুক্রবার সংস্থার তরফে প্রিপেইড গ্রাহকদের জন্য এই স্কিম ঘোষণা করা হয়। সেইসঙ্গে মাত্র ৭টাকায় পাওয়া যাবে একঘণ্টার জন্য ভোডাফোন নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল কল করার সুবিধা।

মাত্র ১৬ টাকাতেই এবার আনলিমিটেড ৩জি/৪জি ডেটা!!

ওয়েব ডেস্ক : মাত্র ১৬ টাকাতেই এবার আনলিমিটেড ৩জি/৪জি ডেটা। একঘণ্টার জন্য। ভোডাফোন ঘোষণা করল সুপারআওয়ার স্কিম। শুক্রবার সংস্থার তরফে প্রিপেইড গ্রাহকদের জন্য এই স্কিম ঘোষণা করা হয়। সেইসঙ্গে মাত্র ৭টাকায় পাওয়া যাবে একঘণ্টার জন্য ভোডাফোন নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল কল করার সুবিধা।

ভোডাফোন ইন্ডিয়ার চিফ কমার্শিয়াল অফিসার সন্দীপ কাটারিয়া জানালেন, দিনে সুপারআওয়ার প্যাক কেনা যাবে যতবার ইচ্ছে। ডেটা ডাউনলোড ও ভোডাফোন নেটওয়ার্কে ফ্রি কল করার ক্ষেত্রে কোনও ঊর্ধ্বসীমা থাকছে না। জানুয়ারি ৭ তারিখে বাজারে আসছে এই সুপারআওয়ার প্যাক। জানুয়ারি ৯ তারিখের মধ্যে সব সার্কেলে সব গ্রাহকদের কাছে পৌঁছে যাবে এই প্যাক।

তবে, বিহার-ঝাড়খণ্ড, মধ্যপ্রদেশ-ছত্তিশগড়, পাঞ্জাব, হিমাচল প্রদেশ-জম্মুকাশ্মীর, অন্ধ্রপ্রদেশ-তেলেঙ্গানায় এই অফার পাওয়া যাবে না। ২জি গ্রাহকরা সুপারআওয়ার সুবিধা পাবেন মাত্র ৫ টাকায়।

আরও পড়ুন, গ্রাহকদের জন্য দারুণ সুবিধা নিয়ে এল ভোডাফোন!

Read More