Home> প্রযুক্তি
Advertisement

সেলফি প্রেমিকদের জন্য সুপার সেলফি এক্সপার্ট স্মার্টফোন

স্মার্টফোনের নানারকম ব্যবহার। এখন আর কেউ ফোন শুধুমাত্র ফোন বা মেসেজ করার জন্য ব্যবহার করেন না। স্মার্টফোন আসার পর থেকে ফোনের ব্যবহারের বিভিন্ন দিক খুলে গিয়েছে। এমন প্রচুর মানুষকে দেখা যায় যাঁরা স্মার্টফোনে ফোন করার থেকে বেশি গান শোনা, সেলফি তোলা, গেম খেলতে বেশি পছন্দ করেন।

সেলফি প্রেমিকদের জন্য সুপার সেলফি এক্সপার্ট স্মার্টফোন

ওয়েব ডেস্ক: স্মার্টফোনের নানারকম ব্যবহার। এখন আর কেউ ফোন শুধুমাত্র ফোন বা মেসেজ করার জন্য ব্যবহার করেন না। স্মার্টফোন আসার পর থেকে ফোনের ব্যবহারের বিভিন্ন দিক খুলে গিয়েছে। এমন প্রচুর মানুষকে দেখা যায় যাঁরা স্মার্টফোনে ফোন করার থেকে বেশি গান শোনা, সেলফি তোলা, গেম খেলতে বেশি পছন্দ করেন।

স্মার্টফোন আসার পর থেকে একটা নতুন ট্রেন্ড শুরু হয়েছে। সেলফি ট্রেন্ড। যখন তখন টুক করে নিজের নানান মুডের ছবি ক্যামেরাবন্দী করতে আমরা খুবই ভালোবাসি। আর এর জন্য স্মার্টফোনের অবদান অনেক। আপনিও কি তেমনিই সেলফি প্রেমিক? সারাক্ষণ সেলফি তুলতে থাকেন? তাহলে এই ফোনটি আপনার জন্য সবচেয়ে উপযুক্ত ফোন।

আরও পড়ুন সবার আগে দেখে নিন হোয়াটস অ্যাপের নতুন ফিচার্স!

LeEco সম্প্রতি সেকেন্ড জেনারেশন সুপারফোন Le 2 লঞ্চ করেছে। সেলফি তোলার পদ্ধতি বা সেলফির ধারণাই বদলে দেবে এই ফোন। এই স্মার্টফোনের সুপিরিয়র ক্যামেরা কোয়ালিটি ফিচার্সের মাধ্যমে অন্যান্য ফোনে তোলা সেলফির তুলনায় এই ফোনে তোলা সেলফি অনেক বেশি গর্জাস।

তাহলে দেখে নিন কী কী আছে এই ফোনে-

১) ৫.৫০ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে।

২) ১.৮GHz অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৫২ প্রসেসর।

৩) 3GB RAM

৪) ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ।

৫) ১৬ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা।

৬) সেলফির জন্য ৮ মেগাপিক্সেল ফ্রন্ট শ্যুটার।

আরও পড়ুন আইফোনের ক্যামেরা এবং ফ্ল্যাশের মাঝখানে একটা ছোট্ট ছিদ্র কেন থাকে জানেন?

৭) অ্যান্ড্রয়েড ৬.০.১।

৮) ডুয়েল সিম।

৯) দাম- মাত্র ১১ হাজার ৯৯৯ টাকা।

Read More