Home> প্রযুক্তি
Advertisement

ডুয়াল ক্যামেরা সেট আপ-সহ লঞ্চ হল স্যামসাংয়ের নতুন Galaxy On8 2018

ডুয়াল সিম এই ফোনটি চলে অ্যান্ডরয়েড ৮.০ ওরিওতে। সঙ্গে রয়েছে স্যামসাংয়ের নিজস্ব এক্সপিরিয়েন্স ইউএক্স ইউজার ইন্টারফেস। স্যাংসাং গ্যালাক্সি অন এইট (২০১৮)-এর সামনে রয়েছে বিশাল একটি ডিসপ্লে। ৬ ইঞ্চি সুপার অ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লে যদিও Full HD নয়। 

ডুয়াল ক্যামেরা সেট আপ-সহ লঞ্চ হল স্যামসাংয়ের নতুন Galaxy On8 2018

নিজস্ব প্রতিবেদন: বেশ কয়েকদিনের গুঞ্জনের পর ভারতের বাজারে লঞ্চ হল স্যামসং গ্যালাক্সি অন এইট (২০১৮)। ২০১৬ সালে লঞ্চ হয়েছিল এই ফোনের পুরনো ভার্সনটি। 

নতুন ফোনে রয়েছে ৬ ইঞ্চ সুপার অ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লে, ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। সঙ্গে রয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স প্রযুক্তি। যার মাধ্যমে নিজে থেকেই ছবির ভুলত্রুটি শুধরে নিতে পারে এই ফোনটি। 

দাম - ভারতে ১৬,৯৯০ টাকায় মিলবে স্যামসাং গ্যাক্সি অন এইট (২০১৮)। শুধুমাত্র ফ্লিপকার্ট থেকেই কেনা যাবে এই ফোন। ৬ অগাস্ট থেকে অনলাইনে অর্ডার করা যাবে গ্যালাক্সি অন এইট (২০১৮)। লঞ্চ অফারে নো কস্ট ইএমআই অফার দিচ্ছে স্যামসাং। সঙ্গে মিলছে আকর্ষণীয় সব ডেটা প্যাক। কালো ও নীল, এই ২টি রঙে মিলবে এই ফোন। গ্যালাক্সি অন এইট (২০১৮)-এর লঞ্চের কয়েকদিন আগেই গ্যালাক্সি জে সেভেন ডুয়ো-র দাম কমিয়েছে স্যাংসাং। এখন মাত্র ১৩,৯৯০ টাকায় মিলছে গ্যালাক্সি জে সেভেন ডুয়ো। 

স্পেসিফিকেশন - ডুয়াল সিম এই ফোনটি চলে অ্যান্ডরয়েড ৮.০ ওরিওতে। সঙ্গে রয়েছে স্যামসাংয়ের নিজস্ব এক্সপিরিয়েন্স ইউএক্স ইউজার ইন্টারফেস। স্যাংসাং গ্যালাক্সি অন এইট (২০১৮)-এর সামনে রয়েছে বিশাল একটি ডিসপ্লে। ৬ ইঞ্চি সুপার অ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লে যদিও Full HD নয়। 

ফোনটিতে রয়েছে স্ন্যাপড্রাগন ৪৫০ চিপসেট। সঙ্গে রয়েছে ৪ জিহি RAM. দু'টি রিয়ার ক্যামেরার মূল ক্যামেরাটি ১৬ মেগাপিক্সেল। এছাড়া রয়েছে ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। স্যামসাংয়ের নতুন এই ফোনের ক্যামেরা দিয়ে ছবি তোলার সময়ই বদলে ফেলা যাবে ব্যাকড্রপ। সেলফির জন্য ফোনটির সামনের দিকে রয়েছে একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। 

এটাই সব থেকে সেরা সবজি, খেলে কয়েকদিনেই লোহার মতো শক্তিশালী হবে শরীর

ফোনটিতে রয়েছে ৬৪ জিবি ইনবিল্ট স্টোরেজ। যা কার্ড ব্যবহার করে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। এছাড়া ফোনটিতে রয়েছে কানেকটিভিটির যাবতীয় সরকার। ফোনটিতে রয়েছে ৩৫০০ mAh ব্যাটারি। এই ফোনে আদ্যিকালের সেই মাইক্রো ইউএসবি পোর্টই দিয়েছে স্যাংসাং। 

 

Read More