Home> প্রযুক্তি
Advertisement

মাত্র ৯৯৯ টাকায় 4G ফোন আনছে রিলায়েন্স জিও!

সেপ্টেম্বর মাস থেকে রিলায়েন্সের-র পৌষ মাস চলছে যেন। সেপ্টেম্বরেই রিলায়েন্স ঘোষণা করে জিও-র। আর তাতেই গোটা দেশে তোলপাড় পড়ে গিয়েছে। তবে এই তোলপাড় যে শুধুমাত্র দেশের মানুষের মধ্যেই পড়েছে, তাই নয়। অন্যান্য সার্ভিস প্রোভাইডরগুলির মধ্যেও প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে। কে কত কম খরচে কত বেশি ডেটা, ভয়েস কল, কলিং পরিষেবা দিতে পারে, তারই প্রতিযোগিতা চলছে। এবার সেই প্রতিযোগিতায় ফের নতুন মাত্রা যোগ করল রিলায়েন্স জিও।

মাত্র ৯৯৯ টাকায় 4G ফোন আনছে রিলায়েন্স জিও!

ওয়েব ডেস্ক: সেপ্টেম্বর মাস থেকে রিলায়েন্সের-র পৌষ মাস চলছে যেন। সেপ্টেম্বরেই রিলায়েন্স ঘোষণা করে জিও-র। আর তাতেই গোটা দেশে তোলপাড় পড়ে গিয়েছে। তবে এই তোলপাড় যে শুধুমাত্র দেশের মানুষের মধ্যেই পড়েছে, তাই নয়। অন্যান্য সার্ভিস প্রোভাইডরগুলির মধ্যেও প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে। কে কত কম খরচে কত বেশি ডেটা, ভয়েস কল, কলিং পরিষেবা দিতে পারে, তারই প্রতিযোগিতা চলছে। এবার সেই প্রতিযোগিতায় ফের নতুন মাত্রা যোগ করল রিলায়েন্স জিও।

আরও পড়ুন ৩৬৫ দিন স্পেশাল ডেটা ভাউচারের অনুমতি দিল ট্রাই

এবার দেশের নানা প্রান্তে জিও-র ৪জি পরিষেবাকে ছড়িয়ে দিতে রিলায়েন্স জিও আনতে চলেছে মাত্র ৯৯৯ টাকার ৪জি ফিচার ফোন! অবাক হলেন? কিন্তু অবাক হলেও এটাই সত্যি। সূত্র থেকে খবর পাওয়া গিয়েছে যে, এই ফোনগুলিতে থাকবে জিও চ্যাট, লাইভ টিভি, জিও মানি ও অন্যান্য অনেক অ্যাপের সুবিধা।

আরও পড়ুন পুত্র নাকি কন্যা সন্তান আসছে, জানা যাবে গর্ভবতী মহিলার রক্তচাপ থেকেই!

Read More