Home> প্রযুক্তি
Advertisement

রেডমি নোট ফোর ব্ল্যাক, ভারতে লঞ্চ করবে ১ মার্চ

আগামী ১ মার্চ ভারতে লঞ্চ করতে চলেছে রেডমি নোট ফোর ব্ল্যাক। চাইনিজ মোবাইল প্রস্তুতকারক সংস্থা জিওয়ামির পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে আগামী মার্চ ১ থেকেই ভারতীয় বাজারে আসছে রেডমি নোট ফোরের ব্ল্যাক হ্যান্ডসেট। এমনিতে রেডমি নোট ফোরের তিনটি হ্যান্ডসেট ভারতীয় বাজারে সুলভ। গোল্ড, গ্রে এবং সিলভার, এই তিন রঙের রেডমি নোট ফোর ভারতের বাজারে সহজলভ্য হলেও 'ব্ল্যাক ভার্সন' এখনও পর্যন্ত দুষ্প্রাপ্য। তবে রেডমি প্রেমীদের জন্য ফেব্রুয়ারির শেষেই এল সুখবর। ব্ল্যাক নোট ফোর হাতে পাওয়া এখন কেবল সময়ের অপেক্ষা। 

রেডমি নোট ফোর ব্ল্যাক, ভারতে লঞ্চ করবে ১ মার্চ

ওয়েব ডেস্ক: আগামী ১ মার্চ ভারতে লঞ্চ করতে চলেছে রেডমি নোট ফোর ব্ল্যাক। চাইনিজ মোবাইল প্রস্তুতকারক সংস্থা জিওয়ামির পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে আগামী মার্চ ১ থেকেই ভারতীয় বাজারে আসছে রেডমি নোট ফোরের ব্ল্যাক হ্যান্ডসেট। এমনিতে রেডমি নোট ফোরের তিনটি হ্যান্ডসেট ভারতীয় বাজারে সুলভ। গোল্ড, গ্রে এবং সিলভার, এই তিন রঙের রেডমি নোট ফোর ভারতের বাজারে সহজলভ্য হলেও 'ব্ল্যাক ভার্সন' এখনও পর্যন্ত দুষ্প্রাপ্য। তবে রেডমি প্রেমীদের জন্য ফেব্রুয়ারির শেষেই এল সুখবর। ব্ল্যাক নোট ফোর হাতে পাওয়া এখন কেবল সময়ের অপেক্ষা। 

রেডমি নোট ফোর ব্ল্যাক পাওয়া যাবে কেবলমাত্র দুটি জায়গায়, একটি রেডমি ইন্ডিয়ার ওয়েবসাইট Mi.com এবং অনলাইন বিপণনী ওয়েবসাইট ফ্লিপকার্টে। উল্লেখ্য, রেডমি নোট ফোর ব্ল্যাকের ক্ষেত্রে দামে কোনও পরিবর্তন হচ্ছে না। (১৪ সেকেন্ডেই ধরা যাবে মোবাইল চোর!)

দামের তালিকা- 
৯,৯৯৯ টাকা (২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ)  
১০,৯৯৯ টাকা (৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ)
১২,৯৯৯ টাকা (৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ)  

 

 

Read More