Home> প্রযুক্তি
Advertisement

অনলাইনে পুরনো হার্লে ডেভিডসন বাইক বিক্রি করতে গিয়ে প্রতারণার শিকার, মোটরসাইকেল নিয়ে পালাল 'ক্রেতা'

অনলাইনে পুরনো জিনিসপত্র বিক্রি করার অ্যাপে পুরনো মোটরসাইকেলটা বিক্রি করার পরিকল্পনা করছেন? তাহলে এখুনি সাবধান হতেই হবে আপনাকে। দিল্লি লাগোয়া হরিয়ানার গুরুগ্রামে ঘটেছে এক মারাত্মক কাণ্ড। টেস্ট রাইডের নামে প্রায় ১২ লক্ষ টাকা দামের হার্লে ডেভিডসন বাইক নিয়ে পালিয়েছে এক যুবক। ঘটনায় মাথায় হাত মোটরসাইকেলটির মালিকের। স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে তদন্ত শুরু করেছে পুলিস। 

অনলাইনে পুরনো হার্লে ডেভিডসন বাইক বিক্রি করতে গিয়ে প্রতারণার শিকার, মোটরসাইকেল নিয়ে পালাল 'ক্রেতা'

নিজস্ব প্রতিবেদন: অনলাইনে পুরনো জিনিসপত্র বিক্রি করার অ্যাপে পুরনো মোটরসাইকেলটা বিক্রি করার পরিকল্পনা করছেন? তাহলে এখুনি সাবধান হতেই হবে আপনাকে। দিল্লি লাগোয়া হরিয়ানার গুরুগ্রামে ঘটেছে এক মারাত্মক কাণ্ড। টেস্ট রাইডের নামে প্রায় ১২ লক্ষ টাকা দামের হার্লে ডেভিডসন বাইক নিয়ে পালিয়েছে এক যুবক। ঘটনায় মাথায় হাত মোটরসাইকেলটির মালিকের। স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। সিসিটিভি ফুটেজের সূত্র ধরে তদন্ত শুরু করেছে পুলিস। 

ঘটনাটি ঘটেছে গুরুগ্রামের হার্লে ডেভিডসন শো রুমের সামনে। সেখান থেকেই টেস্ট রাইডের নামে হার্লে ডেভিডসন এক্সআর ১২০০ স্পোর্টসস্টার মডেলের একটি বাইক নিয়ে চম্পট দেয় অভিযুক্ত। অভিযোগকারীর দাবি, একটি অনলাইন বিকিকিনি অ্যাপের সূত্রে তাঁর সঙ্গে পরিচয় হয় রাহুল নাগর নামে এক যুবকের। হোয়াটসঅ্যাপে কথা বলার পর দু'জনে দেখা করেন। দেখা হয় গুরুগ্রামের সাইবার হাব-এ। সেখানে ওই ব্যক্তির কাছে গাড়িটি সরেজমিনে খতিয়ে দেখার ইচ্ছা প্রকাশ করেন তিনি। ঠিক হয় গাড়িটির কলকবজা নিয়ে বিস্তারিত আলোচনার জন্য গুরুগ্রামে হার্লে ডেভিডসন শো-রুমের সামনে দেখা করবেন তাঁরা। 

সেই মতো শো-রুমের সামনে হাজির হন মোটরসাইকেল বিক্রেতা। হাজির হন ক্রেতাও। শো-রুমের কর্মীদের সঙ্গে মোটরসাইকেলটির মেরামতি ও অন্যান্য খুঁটিনাটি নিয়ে কথা বলেন। নিজেও মোটরসাইকেলটি খুঁটিয়ে দেখেন তিনি। ঠিক হয় ৭ লক্ষ টাকায় মোটরসাইকেলটি কিনবেন তিনি। সেই মতো ৭,০০০ টাকা অগ্রিম করেন তিনি। 

এর পর মোটরসাইকেলটি টেস্ট রাইড করতে চান ওই ব্যক্তি। আপত্তি করেননি মোটরসাইকেলটির মালিক। মোটরসাইকেল নিয়ে বেরোনোর পর দীর্ঘক্ষণ না ফেরায় ফোনে যোগাযোগ করার চেষ্টা করেন সেটির মালিক। কিন্তু ততক্ষণে ফোন সুইচ অফ করে দেন রাহুল নামে ওই ব্যক্তি। 

একগুচ্ছ দুর্দান্ত ফিচার নিয়ে লঞ্চ করল Ducati Multistrada 1260

প্রতারণার শিকার হয়েছেন বুঝে পুলিসের দ্বারস্থ হয়েছেন মোটরসাইকেলটির মালিক। শো-রুমের সিসিটিভি ক্যামেরার সূত্র ধরে ওই ব্যক্তির সন্ধানে নেমেছে গুরুগ্রাম পুলিস।  

Read More