Home> প্রযুক্তি
Advertisement

বাজারে আসতে চলেছে Poco F2; টিজারে মিলল তার ইঙ্গিত

বাজারে আসতে চলেছে Poco F2। এ কথা নিজেই জানিয়েছেন Pocofone প্রধান অ্যালভিন শে (Alvin Tse)। আর এই ফোনকে ঘিরে উদ্দীপনা এখন তুঙ্গে!

বাজারে আসতে চলেছে Poco F2; টিজারে মিলল তার ইঙ্গিত

নিজস্ব প্রতিবেদন: বাজারে আসতে চলেছে Poco F2। এ কথা নিজেই জানিয়েছেন Pocofone প্রধান অ্যালভিন শে (Alvin Tse)। আর এই ফোনকে ঘিরে উদ্দীপনা এখন তুঙ্গে!

২০১৮ সালে লঞ্চ করেছিল Poco F1। এই ফোন স্মার্টফোনের বাজারে রীতিমতো ঝড় তুলেছিল। Poco F1-এর চাহিদা আর পারফর্ম্যান্সের কথা মাথায় রেখে Poco F2-এর বিষয়ে বেশ আশাবাদী হাজার হাজার স্মার্টফোন ইউজার। কবে এই ফোন বাজারে আসছে তা অবশেষে জানা গেল।

সম্প্রতি টুইট করে Pocofone প্রধান অ্যালভিন শে জানিয়েছেন, ‘২০২০ সালে Poco-র থেকে আরও শুনতে পারবেন।’ এর থেকেই অনেকে মনে করছেন হয়তো ২০২০ সালেই লঞ্চ করছে Poco F2। তবে ঠিক কবে লঞ্চ করবে এই ফোন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। সম্প্রতি একটি ওয়েব পোর্টালে প্রকাশিত রিপোর্ট থেকে জানা গিয়েছে, Poco F2 ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা, পপ-আপ সেলফি ক্যামেরা আর ডিসপ্লের নিচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুন: চলছে Realme Winter Sale; সস্তায় মিলছে একাধিক স্মার্টফোন!

ওই রিপোর্টে বলা হয়েছিল, ছবি তোলার জন্য Poco F2-এ থাকবে একটি ১২ মেগাপিক্সেলের Sony IMX363 সেন্সর। দ্রুত এই ফোনের ব্যাটারি চার্জ করে নেওয়ার জন্য এই ফোনে ব্যবহৃত হবে Quick Charge 3 প্রযুক্তি। তবে এই ফোন সম্পর্কে নিশ্চিত ভাবে জানতে আরও কয়েকটা দিন অপেক্ষা করতে হবে।

Read More