Home> প্রযুক্তি
Advertisement

ফের ভুল ডেলিভারি স্ন্যাপডিলে, নতুনের বদলে সেকেন্ড হ্যান্ড স্মার্টফোন পাঠাল এই অনলাইন শপিং ওয়েবসাইট

ফের সাঙ্ঘাতিক ভুল করল ই-কমার্স ওয়েবসাইট স্ন্যাপডিল। ব্র্যান্ড নিউ স্মার্টফোনের বদলে ক্রেতার কাছে পৌঁছে দিল একটি সেকেন্ড হ্যান্ড মোবাইল ফোন। এই নিয়ে তিন মাসের মধ্যে তিনবার ভুল ডেলিভারি দিল এই অনলাইন শপিং সেন্টার। ২০১৪ সালের ২৪ ডিসেম্বর দিল্লি নিবাসী গৌতম সচদেব স্ন্যাপডিলে একটি এলজি জিটু স্মার্টফোনের অর্ডার দিয়েছিলেন। ইচ্ছা ছিল নতুন বছরে বাবাকে এই ফোনটি উপহার দেওয়ার। কিন্তু, গৌতমের সব ইচ্ছায় জল ঢেলে নতুন ফোনের বদলে স্ন্যাপডিল তাঁকে একটি সেকেন্ড হ্যান্ড স্মার্টফোন পাঠাল। ভাগ্যক্রমে, ওনলাইনে অর্ডার দেওয়ার সময় গৌতম 'ক্যাশ অন ডেলিভারি' অপশনটি বেছে নিয়েছিলেন। ফলে বাক্সখুলে পুরনো স্মার্টফোন দেখেই ডেলিভারি পার্সনের কাছ থেকে টাকা ফেরত নিয়ে নেন।

ফের ভুল ডেলিভারি স্ন্যাপডিলে, নতুনের বদলে সেকেন্ড হ্যান্ড স্মার্টফোন পাঠাল এই অনলাইন শপিং ওয়েবসাইট

ওয়েব ডেস্ক: ফের সাঙ্ঘাতিক ভুল করল ই-কমার্স ওয়েবসাইট স্ন্যাপডিল। ব্র্যান্ড নিউ স্মার্টফোনের বদলে ক্রেতার কাছে পৌঁছে দিল একটি সেকেন্ড হ্যান্ড মোবাইল ফোন। এই নিয়ে তিন মাসের মধ্যে তিনবার ভুল ডেলিভারি দিল এই অনলাইন শপিং সেন্টার। ২০১৪ সালের ২৪ ডিসেম্বর দিল্লি নিবাসী গৌতম সচদেব স্ন্যাপডিলে একটি এলজি জিটু স্মার্টফোনের অর্ডার দিয়েছিলেন। ইচ্ছা ছিল নতুন বছরে বাবাকে এই ফোনটি উপহার দেওয়ার। কিন্তু, গৌতমের সব ইচ্ছায় জল ঢেলে নতুন ফোনের বদলে স্ন্যাপডিল তাঁকে একটি সেকেন্ড হ্যান্ড স্মার্টফোন পাঠাল। ভাগ্যক্রমে, ওনলাইনে অর্ডার দেওয়ার সময় গৌতম 'ক্যাশ অন ডেলিভারি' অপশনটি বেছে নিয়েছিলেন। ফলে বাক্সখুলে পুরনো স্মার্টফোন দেখেই ডেলিভারি পার্সনের কাছ থেকে টাকা ফেরত নিয়ে নেন।

কোনও প্রোডাক্ট ডেলিভারি করার আগে ঠিক করে চেক করে নেওয়াটা বোধহয় স্ন্যাপডিলের কর্মসূচি থেকে আস্তে আস্তে লুপ্ত হচ্ছে। গৌতম সচদেব অভিযোগ জানানোর পর ২ জানুয়ারি স্ন্যাপডিলের কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ তাঁকে একটি ইমেল করে বলেন, যে সেকেন্ডহ্যান্ড ফোনটি তিনি পেয়েছেন দু'দিনের মধ্যে তার ছবি তুলে পাঠাতে। এখনও পর্যন্ত এই সমস্যার সমাধান হয়নি।

অবশ্য স্ন্যাপডিলের এই ধরণের ভুল এই প্রথম নয়। গত বছর নভেম্বরে মুম্বইয়ের লক্ষ্মীনারায়ণ কৃষ্ণমূর্তি স্ন্যাপডিলে স্যামসং গ্যালাক্সি কোর টু অর্ডার দিয়ে একটি বাসন মাজার সাবান ও স্ক্রচবাইট পেয়েছিলেন। ২০১৪-এরই ডিসেম্বরে পুনের এক যুবক এক জোড়া অ্যাপেল আইফোন ফোরএস বদলে এক জোড়া পাথর পেয়েছিলেন।

যে গতিতে স্ন্যাপডিলের ভুল ডেলিভারির সংখ্যা বাড়ছে, সেক্ষেত্রে এখনই সতর্ক না হলে এই ই-কমার্স ওয়েবসাইটে তালা পড়তে বেশি দিন সময় লাগবে না।

Read More