Home> প্রযুক্তি
Advertisement

Foldable Home: নতুন প্রযুক্তির চমৎকার! জামাকাপড়ের মতো এবার ভাঁজ করা যাবে বাড়ি...

New Technology: জামাকাপড়ের মতো এবার ভাঁজ করা যাবে বাড়িও। আর আপনিও হতে পারেন এই বাড়ির মালিক। অনলাইনেই কিনতে পারেন  এই বাড়ি। সম্প্রতি এক ইউটিউব ভিডিয়োতে এই বাড়ি দেখে অবাক হয়েছেন অনেকেই। 

Foldable Home: নতুন প্রযুক্তির চমৎকার! জামাকাপড়ের মতো এবার ভাঁজ করা যাবে বাড়ি...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: নিজের বাড়ি নিয়ে সকলেরই কিছু না কিছু স্বপ্ন থাকে। অনেক প্ল্যানের পর আমরা বাড়ি বানাই। তবে এই বিশেষ বাড়ি অবাক করবে আপনাকে। জামাকাপড়ের মতো এবার ভাঁজ করা যাবে বাড়িও। আর আপনিও হতে পারেন এই বাড়ির মালিক। অনলাইনেই কিনতে পারেন  এই বাড়ি।

আরও পড়ুন: Tech layoffs in January 2024: দুঃস্বপ্নের জানুয়ারিতে ছাঁটাইয়ের মিছিল! এবার ২ মিনিটের কলে সবার চাকরি নিলেন CEO

অ্যামাজনেই পাওয়া যাচ্ছে এই বাড়ি। সম্প্রতি এক ইউটিউব ভিডিয়োতে এই বাড়ি দেখে অবাক হয়েছেন অনেকেই। জেফরি ব্রায়ান্ট নামের এক যুবক ভিডয়োটি পোস্ট করে লিখেছেন, ‘আমি এইমাত্র অ্যামাজন থেকে একটি বাড়ি কিনেছি। এটির দাম ২৬ হাজার ডলার‘।

এই ইউটিউবারের দাদা মারা যায়। তারপর দাদার রেখে যাওয়া সম্পত্তি বিক্রি করে পাওয়া টাকা থেকে বাড়ি বানানোর ইচ্ছা ছিল জেফরি ব্রায়ান্ট। তবে সময়ের অভাবে সেই দায়িত্ব নিতে চায়নি জেফরি। বদলে অ্যামাজন থেকে অর্ডার দেন এই বাড়ি। এবং বাড়িটি প্যাক হয়ে আসে তার কাছে। অন্য ছোট জিনিসের মতো এটি আনপ্যাক করে দেখায় ইউটিউবার। আর সেই ভিডিয়ো হয়ে যায় ভাইরাল।

fallbacks

জেফরি জানিয়েছেন, ‘সম্প্রতি দাদার সম্পত্তি থেকে উত্তরাধিকার সূত্রে পাওয়া অর্থ ব্যবহার করে বাড়িটি কিনেছি। এ ধরনের বাড়ি ইউটিউবে প্রথম দেখেছিলাম। সেখান থেকে আগ্রহ জন্মায়। এক পর্যায়ে অ্যামাজনের ওয়েবসাইটে গিয়ে বাড়িটি কেনার অর্ডার করি।’

আরও পড়ুন: Paytm Payments Bank services: 'বিপদ এড়ান, একদম পেটিএম করবেন না!' জারি হল লাল সতর্কতা...

ভাঁজ হয়ে যাওয়া এই বাড়ির ভেতরেই আছে, রান্নাঘর, টয়লেট, বাথরুম, শোওয়ার ঘর। দুদিক থেকে ভাঁজ খুললেই বাড়ি হয়ে যাবে বড়। অনলাইনে পাওয়া বাড়িটিকে বেশ সস্তা বলে মনে করছেন নেটিজেনরা।

Read More