Home> প্রযুক্তি
Advertisement

MIUI 9 পাওয়া যাবেনা শাওমির যে মোবাইলগুলিতে

ব্লগ থেকে জানা যাচ্ছে, এমআই ২/২এস, এমআই ৪আই, রেডমি ২, রেডমি ২ প্রাইম, রেডমি নোট ৪ এবং এমআই নোট-এ 'MIUI 9' অপারেটিং স্টিটেম মিলবে না। শাওমি-র তরফে বলা হয়েছে, 'MIUI 8'-র পারফরম্যান্স মাথায় রেখে অনেক আলোচনার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

MIUI 9 পাওয়া যাবেনা শাওমির যে মোবাইলগুলিতে

নিজস্ব প্রতিবেদন: ভারতের বাজারে সবচেয়ে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ডের মধ্য একটি শাওমি। সম্প্রতি শাওমি তাদের ইউজার ইন্টারফেসের নতুন ভার্সন MIUI 9 নিয়ে এসেছে। কিন্তু সব স্মার্টফোনে এই নতুন সংস্করণ আপডেট করা যাবে না বলে জানা যাচ্ছে। সংস্থার একটি ব্লগে বলা হয়েছে 'MIUI 9'-র পাবলিক এবং বেটা ভার্সনের আপডেট মোট ৬টি মডেলে মিলবে না।

আরও পড়ুন- জিও-কে টক্কর, এবার মাত্র ৮৮ টাকায় আনলিমিটেড কল, ডেটা

ওই ব্লগ থেকে জানা যাচ্ছে, এমআই ২/২এস, এমআই ৪আই, রেডমি ২, রেডমি ২ প্রাইম, রেডমি নোট ৪ এবং এমআই নোট-এ 'MIUI 9' অপারেটিং স্টিটেম মিলবে না। শাওমি-র তরফে বলা হয়েছে, 'MIUI 8'-র পারফরম্যান্স মাথায় রেখে অনেক আলোচনার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে, শাওমির সবচেয়ে পুরনো মডেল রেডমি ১এস এই আপডেট পাবে জানিয়েছে কর্তৃপক্ষ। ভারতে এই মুহূর্তে এমআই ম্যাক্স ২ এবং রেডমি নোট ৪-এ পাওয়া যাচ্ছে 'MIUI 9' আপডেট। এছাড়াও এমআই মিক্স ২, এমআই নোট ৩, এমআই ৬, এমআই ম্যাক্স ২, রেডমি নোট ৪এক্স, রেডমি নোট ৫এ, রেডমি ৪, রেডমি ৪এক্স, রেডমি ওয়াই১ এবং রেডমি ওয়াই১এস- এও পাওয়া যাবে মিউই-র লেটেস্ট আপডেট।

আরও পড়ুন- এসএমএস-এ নয়, গোপনীয়তার স্বার্থে আধার-সিম সংযোগ এবার স্বয়ংক্রিয়

Read More