Home> প্রযুক্তি
Advertisement

ভারতের সবচেয়ে সস্তার স্মার্টফোন

কমদামী স্মার্টফোনের বাজার এখন তুঙ্গে। আর এই বাজারটাকেই ধরে রাখার জন্য সমস্ত মোবাইল কোম্পানি কমদামে স্মার্টফোন আনার লড়াইতে নেমে পড়েছে। শুরুটা করেছিল ফ্রিডম২৫১। কিন্তু একের পর এক এত বিতর্কে জড়িয়ে পড়ল যে ২৫০ টাকায় স্মার্টফোন হাতে পাওয়ার স্বপ্ন চোখেই থেকে গেল। হাতে এখনও এল না। যদিও তারা প্রতিশ্রুতি দিয়েছে যে খুব তাড়াতাড়ি মাত্র ২৫১ টাকায় স্মার্টফোন দেশের মানুষদের হাতে তুলে দেবে। এবার সেই বাজারটাকেই দখল করতে মাইক্রোম্যাক্স নিয়ে এসেছে দেশের সবথেকে কমদামী স্মার্টফোন।

ভারতের সবচেয়ে সস্তার স্মার্টফোন

ওয়েব ডেস্ক: কমদামী স্মার্টফোনের বাজার এখন তুঙ্গে। আর এই বাজারটাকেই ধরে রাখার জন্য সমস্ত মোবাইল কোম্পানি কমদামে স্মার্টফোন আনার লড়াইতে নেমে পড়েছে। শুরুটা করেছিল ফ্রিডম২৫১। কিন্তু একের পর এক এত বিতর্কে জড়িয়ে পড়ল যে ২৫০ টাকায় স্মার্টফোন হাতে পাওয়ার স্বপ্ন চোখেই থেকে গেল। হাতে এখনও এল না। যদিও তারা প্রতিশ্রুতি দিয়েছে যে খুব তাড়াতাড়ি মাত্র ২৫১ টাকায় স্মার্টফোন দেশের মানুষদের হাতে তুলে দেবে। এবার সেই বাজারটাকেই দখল করতে মাইক্রোম্যাক্স নিয়ে এসেছে দেশের সবথেকে কমদামী স্মার্টফোন।

সদ্যই লঞ্চ করেছে মাইক্রোম্যাক্সের ক্যানভাস স্পার্ক ২ প্লাস। বলা হচ্ছে স্মার্টফোনের বাজারে এটিই এখনও পর্যন্ত সবথেকে কমদামী স্মার্টফোন। তবে এটি এখন শুধুমাত্র স্ন্যাপডিলে পাওয়া যাচ্ছে। মোবাইলটির দাম মাত্র ৩ হাজার ৯৯৯টাকা।

এবার দেখে নেওয়া যাক কী কী ফিচার্স রয়েছে ফোনটিতে-

১) ৫ ইঞ্চি ডিসপ্লে।

২) অ্যান্ড্রয়েড মার্সমেলো।

৩) ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

৪) ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।

৫) 1 GB RAM

Read More