Home> প্রযুক্তি
Advertisement

জিও গ্রাহকদের জন্য দারুণ খবর!

জিও গ্রাহকদের জন্য সুসংসবাদ। জিও-র 'ধন ধনা ধন অফার'কে ছাড়পত্র দিল ট্রাই। টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া জানিয়েছে, জিওর এই অফারে কোনও সমস্যা নেই। এটি জিও-র 'সামার সাপ্রাইজ' অফার থেকে অনেকাংশেই আলাদা।

জিও গ্রাহকদের জন্য দারুণ খবর!

ওয়েব ডেস্ক : জিও গ্রাহকদের জন্য সুসংসবাদ। জিও-র 'ধন ধনা ধন অফার'কে ছাড়পত্র দিল ট্রাই। টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া জানিয়েছে, জিওর এই অফারে কোনও সমস্যা নেই। এটি জিও-র 'সামার সাপ্রাইজ' অফার থেকে অনেকাংশেই আলাদা।

প্রতিদ্বন্দ্বী টেলিকম কোম্পানিগুলির দাবি ছিল, রিলায়েন্স জিওর এই 'ধন ধনা ধন অফার'টি আসলে 'পুরনো বোতলে নতুন মদ'। এই দাবি খারিজ করে দিয়েছে ট্রাই। ফিনানশিয়াল এক্সপ্রেসে রিপোর্ট বলছে, "পরীক্ষার পর জিওর নতুন এই অফারে এমনকিছু খুঁজে পায়নি ট্রাই, যা তাদের নীতি লঙ্ঘন করছে।" আরও বলা হয়েছে, দুটো অফার সম্পূর্ণ আলাদা।

ট্রাইয়ের নির্দেশে 'সামার সারপ্রাইজ অফার' বন্ধ করার পর 'ধন ধনা ধন অফার' নিয়ে আসে জিও। যেখানে জিও প্রাইম সদস্যরা ৩০৯ টাকা দিয়ে প্রথমবারের রিচার্জে পাবেন ৩ মাস প্রতিদিন ১জিবি করে 4G ডেটা ব্যবহারের সুযোগ। একইসঙ্গে পাবেন আনলিমিডেট SMS ও ফ্রি কলিং। ৫০৯ টাকা দিয়ে প্রথমবারের রিচার্জে পাবেন ৩ মাসের জন্য দিনে ২জিবি করে 4G ডেটা ব্যবহারের সুযোগ। সঙ্গে থাকছে একইরকম SMS, কলিংয়ের সুবিধাও। যার বিরোধিতা করে ট্রাইয়ের দ্বারস্থ হয় ভারতী এয়ারটেল।

আরও পড়ুন, সাবধান! ১০০ কোটি মানুষের জি-মেইলে ছড়িয়ে পড়েছে এই 'অ্যাটাক'

Read More