Home> প্রযুক্তি
Advertisement

চলছে Flipkart Republic Day Sale 2020; স্মার্টফোনে মিলছে ৪০ শতাংশরও বেশি ছাড়!

বরিবার থেকে শুরু হয়েছে Flipkart Republic Day Sale 2020। চার দিনের এই সেলে সস্তা হয়েছে স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট, টিভি ও আরও অসংখ্য ইলেকট্রনিক প্রোডাক্ট।

চলছে Flipkart Republic Day Sale 2020; স্মার্টফোনে মিলছে ৪০ শতাংশরও বেশি ছাড়!

নিজস্ব প্রতিবেদন: চলছে Amazon Great Indian Sale 2020। Prime-এর সদস্যদের জন্য শনিবার, ১৮ জানুয়ারি দুপুর ১২টা থেকেই শুরু হয়ে গিয়েছে সস্তার সেল। রবিবার মধ্যরাত থেকে সব Amazon গ্রাহকই এই সেলে অংশ নিতে পারবেন। এ বার বরিবার থেকে শুরু হল Flipkart Republic Day Sale 2020।

Amazon-এর সঙ্গে টেক্কা দিতে ২২ জানুয়ারি পর্যন্ত সস্তার সেল চলবে Flipkart-এও। চার দিনের এই সেলে সস্তা হয়েছে স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট, টিভি ও আরও অসংখ্য ইলেকট্রনিক প্রোডাক্ট।

Flipkart Republic Day Sale 2020-তে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে অতিরিক্ত মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়! এ ছাড়া Kotak Mahindra ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলেও মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়।

আরও পড়ুন: চলছে Amazon-এর Great Indian Sale 2020! দেখে নিন কোন ফোনে কত ছাড় মিলছে

Flipkart Republic Day Sale 2020-এর Redmi, Samsung, Google, Asus, Vivo-এর মতো একাধিক নামী ব্র্যান্ডের স্মার্টফোনে মিলছে অবিশ্বাস্য ছাড়! স্মার্টফোনে ২,০০০ টাকা থেকে প্রায় ৫০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে এই সেলে। বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল অ্যাকসেসারি, প্রোডাক্ট সস্তা হবে এই সেলে।

Read More