Home> প্রযুক্তি
Advertisement

Flipkart Minutes: ব্লিংকিট-জেপটো চাপে, আসছে ফ্লিপকার্ট মিনিটস...

Flipkart Minutes: ব্লিংকিট, জেপটো এবং সুইগিকে কড়া টক্কর দিতে আসছে ফ্লিপকার্ট মিনিটস। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই খবর পাওয়া গিয়েছে। এক সর্বভারতীয় সংবাদসংস্থার রিপোর্ট অনুযায়ী, ওয়ালমার্ট ফ্লিপকার্টের মালিক। 

Flipkart Minutes: ব্লিংকিট-জেপটো চাপে, আসছে ফ্লিপকার্ট মিনিটস...
Updated: Jun 21, 2024, 03:32 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাড়িতে বসেই চটজলদি জিনিস পেয়ে যাচ্ছে সকলে। বর্তমানে কুইক ই-কমার্স কোম্পানিগুলো দাপিয়ে ব্যবসা করে যাচ্ছে। এই কোম্পানিগুলোর নাম উঠলেই ব্লিংকিট, জেপটো এবং সুইগি-র কথা প্রথম মাথায় আসে। এবার এদেরকে কড়া টক্কর দিতে আসছে ফ্লিপকার্ট মিনিটস। 

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই খবর পাওয়া গিয়েছে। এক সর্বভারতীয় সংবাদসংস্থার রিপোর্ট অনুযায়ী, ওয়ালমার্ট ফ্লিপকার্টের মালিক। কোম্পানি নিজেরদের দ্রুত বাণিজ্য বাজারে দিকে নজর রাখছে। তাই তারা বাজারে নিয়ে আসতে চলেছে ফ্লিপকার্ট মিনিটস। এটি ১৫ মিনিটের মধ্যে পণ্য সরবরাহ করবে। জানা গিয়েছে, এটি জুলাইয়ের মাঝামাঝি শুরু হতে পারে।

ফ্লিপকার্ট ২০২০ সালে তার হাইপারলোকাল ডেলিভারি পরিষেবা 'ফ্লিপকার্ট কুইক' চালু করার ঘোষণা করেছিল। যা গ্রাহকদের ৯০ মিনিটের মধ্যে মুদি দোকানের জিনিসপত্র শুরু করে মোবাইল পেতে সক্ষম করে। অ্যামাজন ফ্রেস এবং ডানজো-এর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য, বেঙ্গালুরুতে ফ্লিপকার্ট ক্যুইক চালু করেছিল। যদিও , পরিকল্পনা অনুযায়ী সেটি ঠিকমত চলেনি।

প্রসঙ্গত, ASK প্রাইভেট ওয়েলথ হুরুন ইন্ডিয়া ফিউচার ইউনিকর্ন ইনডেক্স কিছুদিন আগেই প্রকাশিত হয়েছিল। যাতে বলা হয়েছে যে ২৫ টি ফিউচার ইউনিকর্ন, ৫ গ্যাজেলস এবং ২০ টি চিতাস ইনডেক্স তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে।  জেপ্টো, পোরটার এবং ইনক্রেড ফাইনান্স  ইউনিকর্ন স্ট্যাটাস অর্জন করেছে, যখন Dunzo অন্যান্য ১৭ জন ভবিষ্যতের ইউনিকর্ন সূচক থেকে প্রস্থান করেছে।

আরও পড়ুন:WhatsApp New Feature: এবার আপনার নিজের ভাষায় ভয়েস মেসেজই বদলে যাবে টেক্সটে! হোয়াটসঅ্যাপে চমক নতুন ফিচারে...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)