Home> প্রযুক্তি
Advertisement

জানেন ঠিক কবে শেষ হয়ে যাবে রিলায়েন্স জিও-র ওয়েলকাম অফার?

এই বছর নাকি আগামি বছর? রিলায়েন্স জিও-র ওয়েলকাম অফার শেষের তারিখ নিয়ে ইতিমধ্যেই গুজব ছড়িয়ে গিয়েছে। কখনও শোনা যাচ্ছে যে ডিসেম্বরেই ওয়েলকাম অফার শেষ হয়ে যাচ্ছে। তো কখনও শোনা যাচ্ছে, ওয়েলকাম অফারের সময়সীমা আগামি বছর মার্চ মাস পর্যন্ত বাড়িয়ে দিয়েছে রিলায়েন্স। কিন্তু এ সবই গুজব। কোনও খবরই সঠিক নয়।

জানেন ঠিক কবে শেষ হয়ে যাবে রিলায়েন্স জিও-র ওয়েলকাম অফার?

ওয়েব ডেস্ক: এই বছর নাকি আগামি বছর? রিলায়েন্স জিও-র ওয়েলকাম অফার শেষের তারিখ নিয়ে ইতিমধ্যেই গুজব ছড়িয়ে গিয়েছে। কখনও শোনা যাচ্ছে যে ডিসেম্বরেই ওয়েলকাম অফার শেষ হয়ে যাচ্ছে। তো কখনও শোনা যাচ্ছে, ওয়েলকাম অফারের সময়সীমা আগামি বছর মার্চ মাস পর্যন্ত বাড়িয়ে দিয়েছে রিলায়েন্স। কিন্তু এ সবই গুজব। কোনও খবরই সঠিক নয়।

আরও পড়ুন জানুন কেন রিলায়েন্স জিও-র সাবস্ক্রিপশন কমে গিয়েছে

আরও পড়ুন নোটকাণ্ড নিয়ে মোদীর পাশে দাঁড়াতে সেহবাগের ট্যুইট নিয়ে দেশ উত্তাল

সূত্র থেকে জানা গিয়েছে, সম্প্রতি রিলায়েন্স জিও ব্রোশিওরের মাধ্যমে জিও-র নতুন ট্যারিফ প্ল্যানের কথা জানিয়েছে। যেখানে পরিস্কারভাবে বলা রয়েছে যে, নতুন ট্যারিফ ২০১৭-এর ১ জানুয়ারি থেকে গ্রাহ্য হবে। যদি রিলায়েন্স জিও তাদের ওয়েলকাম অফারের সময়সীমা বাড়ানোর কথা ঘোষণা করত, তাহলে নিশ্চয়ই তাদের ব্রোশিওরে তা বলা থাকত। কিন্তু এমন কোনও ঘোষণা নেই। তাহলে এর থেকে ধরে নেওয়াই যায় যে, এই বছরই অর্থাত্‌ ২০১৬ সালের ৩১ ডিসেম্বরেই সম্ভবত রিলায়েন্স জিও-র ওয়েলকাম অফারের সময়সীমা শেষ হয়ে যাচ্ছে।

আরও পড়ুন এ বছরে টেস্টে সবথেকে বেশি উইকেট পাওয়া ১০ জন বোলার কে দেখুন

আরও পড়ুন নিজের ভালো বোলিং পারফরম্যান্সের জন্য ব্রড কাকে কৃতিত্ব দিচ্ছেন জানেন?

Read More