Home> প্রযুক্তি
Advertisement

হ্যাঁ, ক্যাশ অন ডেলিভারিতেও মিলবে FREEDOM251

ফ্রিডম২৫১ নিয়ে এখনও মনের সব সংশয় কাটেনি অনেকেরই। কীভাবে ডেলিভারি করা হবে বা টাকা কীভাবে কাটবে, তা নিয়ে এখনও অনেক প্রশ্ন রয়েছে মানুষের মনে। তবে এবার সেই সমস্যার অনেকটাই সমাধান করে দিল রিংগিং বেলস কোম্পানি।

হ্যাঁ, ক্যাশ অন ডেলিভারিতেও মিলবে FREEDOM251

ওয়েব ডেস্ক: ফ্রিডম২৫১ নিয়ে এখনও মনের সব সংশয় কাটেনি অনেকেরই। কীভাবে ডেলিভারি করা হবে বা টাকা কীভাবে কাটবে, তা নিয়ে এখনও অনেক প্রশ্ন রয়েছে মানুষের মনে। তবে এবার সেই সমস্যার অনেকটাই সমাধান করে দিল রিংগিং বেলস কোম্পানি।

পড়ুন ২৫১ টাকার ফ্রিডম ফোনে কোম্পানির লাভ ৩১ টাকা, জানালেন কর্ণধার

এবার ক্যাশ অন ডেলিভারি হবে ফ্রিডম২৫১ স্মার্ট ফোন। এমনটাই জানা গেল তাদের ফেসবুক পেজ থেকে। তবে এই সুযোগ পাবেন ২৫ লক্ষ মানুষ, যাঁরা প্রথমে বুকিং করেছেন। রিংগিং বেলস কোম্পানির ফেসবুক পেজ থেকে আরও জানা গিয়েছে, বুকিং করা ফোন যখন ডেলিভারি করা হবে, তখনই পেমেন্ট নেওয়া হবে। কোম্পানি প্রথম ২৫ লক্ষ গ্রাহককে এই সম্পর্কিত ইমেল খুব তাড়াতাড়িই করবে। তাই টাকা সংক্রান্ত বিষয়ে চিন্তা করার আর কোনও প্রয়োজন নেই বলে জানিয়েছে কোম্পানি।

পড়ুন #FREEDOM251 ফ্রিডম২৫১-নিয়ে বিতর্কিত প্রশ্নের জবাব দিল কোম্পানি

নয়ডার টেলিকম কোম্পানি রিংগিং বেলসের রেজিস্ট্রেশনের কাজ এখনও চলছে। এত কম দামে স্মার্ট ফোন পাওয়া নিয়ে আগে থেকেই মানুষের মনে নানারকম সংশয় দেখা দিয়েছিল। ক্রমে তা আরও বেড়েছে। কিন্তু কোম্পানির প্রতিষ্ঠাতা মোহিত গোয়েল সবাইকে আশ্বস্ত করে জানিয়েছেন যে, প্রত্যেকের কাছে ফোন সঠিক সময় পৌঁছে যাবে।

Read More