Home> প্রযুক্তি
Advertisement

২০ জুন পর্যন্ত গ্রাহকদের বিনামূল্যে ব্রডব্যান্ড পরিষেবা দিচ্ছে এই সংস্থা!

লকডাউনে এক লাফে অনেকটাই বেড়ে গিয়েছে ইন্টারনেট ডেটার প্রয়োজন। সেই প্রয়োজন মেটাতেই গ্রাহকদের বিনামূল্যে ব্রডব্যান্ড পরিষেবা দিচ্ছে এই সংস্থা...

২০ জুন পর্যন্ত গ্রাহকদের বিনামূল্যে ব্রডব্যান্ড পরিষেবা দিচ্ছে এই সংস্থা!

নিজস্ব প্রতিবেদন: বিগত দু’মাস ধরে দেশ জুড়ে লকডাউন চলছে। করোনা সংক্রমণ ঠেকাতে বেশির ভাগ সরকারি-বেসরকারি দফতর, সংস্থার কাজ এখন ঘরে বসেই সামলাচ্ছেন কর্মীরা। ফলে এক লাফে অনেকটাই বেড়ে গিয়েছে ইন্টারনেট ডেটার প্রয়োজন। আর সেই প্রয়োজন মেটাতে ২০ জুন পর্যন্ত গ্রাহকদের বিনামূল্যে ব্রডব্যান্ড পরিষেবা দিচ্ছে BSNL।

ওয়ার্ক ফ্রম হোম (Work@Home) প্ল্যানের অধীনে যে সমস্ত গ্রাহকের বাড়িতে ল্যান্ডলাইন কানেকশন রয়েছে, তাঁদের আগামী ২০ জুন পর্যন্ত বিনামূল্যে ব্রডব্যান্ড পরিষেবা দেবে সংস্থা। এই অফারে সংস্থার ল্যান্ডলাইন গ্রাহকরা বিনামূল্যে ব্রডব্যান্ড কানেকশন পেয়ে যাবেন। এই ব্রডব্যান্ড পরিষেবায় গ্রাহকরা ১০ Mbps স্পিডে প্রতিদিন ৫ জিবি ডেটা পাবেন। ওই ডেটা ফুরিয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে ১ Mbps হবে।

আরও পড়ুন: অনলাইন গ্রসারি পরিষেবা চালু JioMart-এ; সমস্ত কেনাকাটায় মিলছে ৫০% পর্যন্ত ছাড়!

এ ছাড়াও, সংস্থার ছত্তিশগড় সার্কেলের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইটে নতুন একটি প্রিপেড প্ল্যানের কথা জানানো হয়েছে। ২,৩৯৯ টাকার এই নতুন প্রিপেড প্ল্যানের মেয়াদ (ভ্যালিডিটি) ৬০০ দিন। এই প্ল্যানে প্রতিদিন ২৫০ মিনিট ভয়েস কিলিং আর সঙ্গে প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহার করার সুবিধা পাবেন গ্রাহকরা। এ ছাড়াও, রিচার্জের পর প্রথম ৬০ দিন বিনামূল্যে BSNL Tunes ব্যবহারের সুবিধা পাবেন গ্রাহকরা।

Read More