Home> প্রযুক্তি
Advertisement

যখন তখন ঝাঁপ বন্ধ হতে পারে! চাকরি হারানোর শঙ্কায় ৫০০০ এয়ারসেল কর্মী

ইতিমধ্যেই ১৫০০ কোটির দেনা হয়েছে এয়ারসেলের। এখন অনেকেরই প্রশ্ন, এই মোটা ঋণ শোধ করে আদৌ কি মাথা তুলে দাঁড়াতে পারবে একসময়ের জনপ্রিয় টেলিকম নেটওয়ার্ক কোম্পানিটি! 

যখন তখন ঝাঁপ বন্ধ হতে পারে! চাকরি হারানোর শঙ্কায় ৫০০০ এয়ারসেল কর্মী

নিজস্ব প্রতিবেদন: নতুন আর্থিক বছর শুরুর আগেই চাকরি খোয়া যেতে পারে ৫০০০ এয়ারসেল কর্মীর। চলতি মাসেই টেলিকম নেটওয়ার্ক পরিষেবা প্রদানকারী সংস্থা এয়ারসেল তাঁদের কর্মীদের উদ্দেশে জানিয়েছে, 'আপনারা কঠিন সময়ের জন্য প্রস্তুত হন'। কর্মচারীদের কাছে এই বার্তা পৌঁছনোর ২৪ ঘণ্টার মধ্যেই সমস্যার সম্মুখীন হয়েছে এয়ারসেল গ্রাহকরাও। চুক্তিগত ত্রুটির কারণে এয়ারসেলের সমস্ত যোগাযোগ ব্যবস্থা বন্ধ করে দিয়েছে টাওয়ার কোম্পানিগুলি। কাটা হয়েছে কমিউনিকেশন কেবলও। আর এই ঘটনাগুলি ইতিমধ্যেই এয়ারসেল বন্ধ হওয়ার খবরে ঘৃতাহুতি যোগ করেছে। 

আরও পড়ুন- কে রটালো এয়ারসেল বন্ধ হয়ে যাচ্ছে? নেটওয়ার্ক সমস্যা, বলছে কোম্পানি

জি নিউজ-এর খবর অনুযায়ী, খুব শীঘ্রই নিজেদের দেউলিয়া ঘোষণা করতে চলেছে এয়ারসেল। এই টেলিকম নেটওয়ার্ক পরিষেবা প্রদানকারী সংস্থার তরফে চিফ এক্সিকিউটিভ অফিসার কাইজার হিরিজি জানিয়েছেন, অল্প কিছু সময়ের জন্য কোম্পানির গচ্ছিত অর্থভাণ্ডারে টান পড়েছে। কোম্পানি এখন চলতি ব্যবসার মুনাফার দিকেই তাকিয়ে। 

আরও পড়ুন- আসছে সুজুকি বার্গম্যান স্ট্রিট ১২৫, লঞ্চের আগেই জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

উল্লেখ্য, ইতিমধ্যেই ১৫০০ কোটির দেনা হয়েছে এয়ারসেলের। এখন অনেকেরই প্রশ্ন, এই মোটা ঋণ শোধ করে আদৌ কি মাথা তুলে দাঁড়াতে পারবে একসময়ের জনপ্রিয় টেলিকম নেটওয়ার্ক কোম্পানিটি! 

আরও পড়ুন- ফোর জি স্পিডে সবার নীচে ভারত

Read More