Home> রাজ্য
Advertisement

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীকে ধর্ষণের চেষ্টা যুবকের

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীকে ধর্ষণের চেষ্টা যুবকের। বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র নিয়ে হামলা। তরুণীর চিত্‍কারে বাসিন্দাদের হাতে পাকড়াও অভিযুক্ত। মালদার বৈষ্ণবনগরের শাহাবাজপুরের ঘটনা। গণধোলাই দিয়ে যুবককে পুলিসের হাতে তুলে দেন বাসিন্দারা। তরুণীর অভিযোগ বেশকয়েকদিন ধরেই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়ে উত্তক্ত করছিল প্রতিবেশী যুবক অনিল মণ্ডল। তরুণী সেই প্রস্তাব নাকচ করে দেন।

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীকে ধর্ষণের চেষ্টা যুবকের

ওয়েব ডেস্ক : বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীকে ধর্ষণের চেষ্টা যুবকের। বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র নিয়ে হামলা। তরুণীর চিত্‍কারে বাসিন্দাদের হাতে পাকড়াও অভিযুক্ত। মালদার বৈষ্ণবনগরের শাহাবাজপুরের ঘটনা। গণধোলাই দিয়ে যুবককে পুলিসের হাতে তুলে দেন বাসিন্দারা। তরুণীর অভিযোগ বেশকয়েকদিন ধরেই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়ে উত্তক্ত করছিল প্রতিবেশী যুবক অনিল মণ্ডল। তরুণী সেই প্রস্তাব নাকচ করে দেন।

আরও পড়ুন- বাইক দুর্ঘটনায় মৃত্যুতে কেন্দ্র করে উত্তেজনা আরামবাগে

অভিযোগ, গতকাল রাতে ওই যুবক তার দলবল নিয়ে তরুণীর বাড়িতে চড়াও হয়। ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করা হয়। ধারালো অস্ত্র দিয়ে তরুণীকে খুন করারও চেষ্টা হয়।  তরুণীর চিত্‍কারে পরিবারের অন্য সদস্যরা এসে ধরে ফেলে যুবককে। শুরু হয় গণধোলাই। তরুণীর শরীরে একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।অভিযুক্ত যুবক অনিল মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিস। অভিযোগ দায়ের হয়েছে আরও পাঁচজনের বিরুদ্ধে। তাদের খোঁজে তল্লাসি শুরু করেছে পুলিসJ

Read More