Home> রাজ্য
Advertisement

Siliguri: ডাইনি অপবাদে গৃহবধূকে বেধড়ক মার, এবার শিলিগুড়িতে গনপিটুনিতে মৃত্য়ু!

Woman lynched in Siliguri: বাংলায় প্রতিদিনই বাড়ছে গনপিটুনির ঘটনা, এবার শিলিগুড়ি থেকে এল মর্মান্তিক খবর

 Siliguri: ডাইনি অপবাদে গৃহবধূকে বেধড়ক মার, এবার শিলিগুড়িতে গনপিটুনিতে মৃত্য়ু!
Updated: Jul 04, 2024, 11:35 PM IST


নারায়ণ সিংহ রায়: এ কী চলছে এই বাংলায়! সম্প্রতি বারবার বাংলার বিভিন্ন প্রান্ত থেকে আসছে গণপিটুনির খবর। এমনকী নির্মমতা থেকে কলকাতাও বাদ পড়েনি! এবার শিলিগুড়ি থেকে এল চাঞ্চল্যকর খবর। 

যেন মধ্য়যুগীয় বর্বরতা চলছে... এবার ডাইনি অপবাদে বেধড়ক মারে গৃহবধূর মৃত্য়ু। জানা যাচ্ছে স্বামীর মৃ্ত্যুর পর থেকেই সেই গৃহবধূর উপর শ্বশুরবাড়ির অত্য়াচার ক্রমেই বাড়তে থাকে। একাধিকবার তাঁকে শারীরিক নিগ্রহ করা হয়েছে। 

আরও পড়ুন: মোবাইলের পর গয়না চুরির অভিযোগ, ২ মহিলা সহ শিশুকে বেধড়ক মার, বাংলায় পরপর গণপিটুনি!

সম্প্রতি তাঁকে ডাইনি অপবাদেই ধারল অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়েছিল। এরপর সেই গৃহবধূকে তাঁর বাপেরবাড়িতে পাঠানো হলে, গৃহবধূর দাদা নির্যাতিতাকে উত্তরবঙ্গ মেডিক্য়াল কলেজে ভর্তি করে দিয়ে আসেন।

বিগত চারদিন সেখানে ভর্তি থাকার পর বৃহস্পতিবারই তাঁর মৃত্য়ু হয়েছে। মৃতার পরিবারের পক্ষ থেকে  শ্বশুরবাড়ির পাঁচ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। দু'জনকে পুলিস ইতিমধ্য়ে গ্রেফতার করেছে। বাকিদের সন্ধানে রয়েছে পুলিস। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। 

আরও পড়ুন:'ভিডিও সাহেব'কে আইবুড়ো ভাত, 'মায়ের বয়সী' তৃণমূল নেত্রীকে পা ছুঁয়ে প্রণাম বিডিও-র!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)