Home> রাজ্য
Advertisement

লিফট দেওয়ার নামে গাড়িতে তুলে মহিলা Health Worker-র শ্লীলতাহানি-মারধর, গ্রেফতার ২ অভিযুক্ত

মহিলার অভিযোগ, বেশ কিছুটা আসার পর গাড়ি খাতড়া থানার কাশীপুর জঙ্গলের রাস্তায় পৌঁছাতেই গাড়ির চালক সহ দুজন ওই মহিলা স্বাস্থ্য কর্মীকে ধর্ষণের চেষ্টা করে

লিফট দেওয়ার নামে গাড়িতে তুলে মহিলা Health Worker-র শ্লীলতাহানি-মারধর, গ্রেফতার ২ অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: লিফট দেওয়ার নামে করে মহিলা স্বাস্থ্যকর্মীকে শ্লীলতাহানি ও শারীরিক নিগ্রহ করার অভিযোগ উঠল বাঁকুড়ার সিমালপালে। দুষ্কৃতীর হাত ছাড়িয়ে কোনও ক্রমে পালিয়ে বাঁচলেন ওই মহিলা। ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ২ যুবককে। গুরুতর আহত অবস্থায় বর্তমানে হাসপাতালে ভর্তি ওই মহিলা স্বাস্থ্যকর্মী।

আরও পড়ুন-Kasba Dress Code Case: শুরু বিভাগীয় তদন্ত, শাস্তির মুখে কনস্টেবল ও সিভিক ভলান্টিয়ার

পুলিস ও স্থানীয় সূত্রে খবর, বাঁকুড়ার সিমলাপাল(Simlapal) ব্লকের একটি স্বাস্থ্য কেন্দ্রে কাজ সেরে গতকাল দুপুর আড়াইটে নাগাদ বাড়ি ফিরছিলেন ওই স্বাস্থ্যকর্মী। খাতড়ায় নিজের বাড়িতে ফেরার জন্য সিমলাপাল বাস স্টপে অপেক্ষা করছিলেন । বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকলেও বাস মেলেনি । সে সময় একটি ছোট গাড়ির চালক সহ দুজন ওই মহিলা স্বাস্থ্য কর্মীকে খাতড়া পর্যন্ত লিফট দেওয়ার কথা বলায় ওই স্বাস্থ্য কর্মী রাজী হয়ে যান ।

এদিকে, মহিলার অভিযোগ, বেশ কিছুটা আসার পর গাড়ি খাতড়া থানার কাশীপুর জঙ্গলের রাস্তায় পৌঁছাতেই গাড়ির চালক সহ দুজন ওই মহিলা স্বাস্থ্য কর্মীকে ধর্ষণের চেষ্টা করে । মহিলা স্বাস্থ্য কর্মী বাধা দিতে গেলে তাঁকে বেধড়ক মারধর করে চালক সহ ওই দুজন । গুরুতর আহত অবস্থাতেই ওই মহিলা স্বাস্থ্যকর্মী কোনোক্রমে দুই দুস্কৃতীর হাত ছাড়িয়ে এক আদিবাসী বাড়িতে গিয়ে আশ্রয় নেয় । এরপরই ওই দুস্কৃতী এলাকা ছেড়ে পালিয়ে যায় ।

আরও পড়ুন-রাজ্যে তৈরি হতে চলেছে আরও ৬টি মেডিক্যাল কলেজ ও হাসপাতাল 

ওই খবর পেয়ে মহিলার পরিবারের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খাতড়া(Khatra) মহকুমা হাসপাতালে ভর্তি করেন । এই ঘটনার খবর জানার পরই খাতড়া থানার পুলিস অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে । পুলিস জানিয়েছে ধৃত ২ যুবকের নাম মিঠুন সিং ও প্রশান্ত দুলে । ধৃত দুই ব্যাক্তিকেই আজ খাতড়া মহকুমা আদালতে পেশ করে খাতড়া থানার পুলিস ।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More