Home> রাজ্য
Advertisement

Siliguri Murder: বন্ধুদের সঙ্গে নিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন? দেহ নিয়ে সটান হাসপাতালে স্বামী...

অভিযুক্তকে  হাতেনাতে ধরে ফেলল পুলিস। বাকিরা পলাতক। হাড়হিম করা হত্যাকাণ্ড শিলিগুড়িতে।

Siliguri Murder: বন্ধুদের সঙ্গে নিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন? দেহ নিয়ে সটান হাসপাতালে স্বামী...

নারায়ণ সিংহরায়: দল বেঁধে স্ত্রীকে কুপিয়ে খুন? দেহ নিয়ে সটান হাসপাতালে হাজির স্বামী! অভিযু্ক্তকে গ্রেফতার করল পুলিস। হাড়হিম করা হত্যাকাণ্ড শিলিগুড়িতে।

তখন সন্ধে নেমেছে। এদিন স্ত্রীকে সঙ্গে নিয়ে শিলিগুড়ি হাসপাতালে আসেন এক ব্যক্তি। সঙ্গে ছিলেন আরও পাঁচজন। ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কীভাবে মৃত্যু? সন্দেহ হওয়ায় খবর দেওয়া হয় থানায়। ততক্ষণে বাকিরা পালিয়ে গিয়েছেন। মৃতার স্বামীকে হাতেনাতে ধরে ফেলে পুলিস। শুধু তাই নয়, জেরায় নাকি স্ত্রীকে খুনে কথা স্বীকারও করেছেন তিনি!

আরও পড়ুন: Canning: আবাস যোজনার তথ্য সংগ্রহ করতেন, মাঠ থেকে মিলল মহিলা তৃণমূল কর্মীর গলাকাটা দেহ

কেন? পুলিস সূত্রে খবর, অভিযুক্তের নাম সুদীপ সিংহ। এনজেপির সূর্যসেন কলোনিতে স্ত্রী সুপ্রিয়ার সঙ্গে ভাড়া থাকতেন তিনি। কিন্তু দু'জনের মধ্য়ে বনিবনা ছিল না একেবারেই! মৃতার বোনের দাবি, স্ত্রীর চরিত্র নিয়ে সন্দেহ করতেন সুদীপ। অশান্তি এতটাই বেড়ে গিয়েছিল যে, আলাদা থাকতেন সুপ্রিয়া।

অভিযোগ, এদিন সন্ধেয় বাড়িতে পাঁচজনকে সঙ্গে নিয়ে প্রথমে সুপ্রিয়াকে মারধর করেন সুদীপ। তারপর কুপিয়ে খুন! এরপর দেহ নিয়ে শিলিগুড়ি হাসপাতালে আসেন অভিযুক্তরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More