Home> রাজ্য
Advertisement

Acid Attack: পাঁচিল টপকে বাড়িতে ঢুকতেই অ্যাসিড-হামলা মহিলার! আক্রান্ত ৩ ব্যক্তি....

আক্রান্তরা ভর্তি হাসপাতালে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের করণদিঘিতে।  

Acid Attack: পাঁচিল টপকে বাড়িতে ঢুকতেই অ্যাসিড-হামলা মহিলার! আক্রান্ত ৩ ব্যক্তি....
Updated: Aug 13, 2023, 09:59 PM IST

ভবানন্দ সিংহ: শ্লীলতাহানির চেষ্টা? ৩ ব্যক্তিকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়লেন মহিলা! আক্রান্তরা ভর্তি হাসপাতালে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের করণদিঘিতে।

আরও পড়ুন: Ketugram Shootout: ফের শ্য়ুটআউট! কেতুগ্রামে খুন ইটভাড়ার মালিক...

স্থানীয় সূত্রের খবর, ওই মহিলার বাড়ি করণদিঘিরই পিছলা গ্রামে। স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা ছিল না। স্বামী নাকি মারধর করতেন! আহত হয়ে দু'দিন হাসপাতালে ভর্তি ছিলেন ওই মহিলা।  অভিযোগ, ওই মহিলা হাসপাতালে ভর্তি ছিলেন, তখন বসতবাড়িটি প্রতিবেশীদের কাছে বিক্রি করে দেন তাঁর স্বামী। তারপর? যাঁরা কিনেছেন, শনিবার রাতে পাঁচিল টপকে বাড়ির ভিতরে ঢুকে পড়েন তাঁরা! তখন বাড়িতে ছিলেন ওই মহিলা ও তাঁর বোন। কোনওমতে রক্ষা পান দু'জনে। 

ফের গন্ডগোল হয় আজ, রবিবার। অভিযোগ, সকালে পাঁচিল টপকে আবার বাড়িতে ঢোকেন প্রতিবেশীরা। সঙ্গে এবার কয়েকজন দুষ্কৃতীও! শেষে রাজকুমার পাশমান নামে গ্রামেরই এক ব্যক্তি যখন মিটমাটের চেষ্টা করেন, তখন উভয়পক্ষের মধ্যে বচসা শুরু হয়। শুধু তাই নয়, তাঁদের লক্ষ্য করে অ্যাসিড ছোড়েন ওই মহিলা ও তাঁর বোন। কেন? আক্রান্তদের বিরুদ্ধে থানা শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। ওই মহিলার দাবি, আত্মরক্ষার করা জন্য অ্যাসিড ছুড়েছেন তিনি। তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন: Duare Sharee: এবার পুজোয় সস্তায় দুয়ারে শাড়ি, ঘোষণা রাজ্যের মন্ত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)