Home> রাজ্য
Advertisement

Birbhum News: টানা ৯ দিন ধরে নিখোঁজ শিশু, মারাত্মক অভিযোগ মাসির বিরুদ্ধে

Birbhum News: ওই ঘটনায় লাভপুর থানায় অভিযোগ দায়ের করেছে শিশুটির পরিবার। পুলিসের তরফে বলা হয়েছে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। বাচ্চাটিকে উদ্ধার করে তার পরিবারের হাতে ফিরিয়ে দেওয়ার চেষ্টা চলছে

Birbhum News: টানা ৯ দিন ধরে নিখোঁজ শিশু, মারাত্মক অভিযোগ মাসির বিরুদ্ধে

প্রসেনজিত্ মালাকার: নিজের আত্মীয় এক শিশুকে অপহরণের অভিযোগ উঠল বীরভূমের এক মহিলার বিরুদ্ধে। এনিয়ে পুলিসে অভিযোগ করল শিশুটির পরিবার। শিশুটির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। এনিয়ে চাঞ্চল্য ছড়াল বীরভূমের লাভপুর থানার সাউগ্রামে। অভিযোগের তির যাঁর দিকে তিনি সম্পর্কে শিশুটির মাসি।

আরও পড়ুন-বাইপ্যাপ সাপোর্টে ৫ ঘণ্টা অতিক্রান্ত, রক্তচাপ-অক্সিজেনের মাত্রা নিয়ন্ত্রণে বুদ্ধবাবুর

পুলিস সূত্রে খবর, নিখোঁজ শিশুটির নাম মনিকা খাতুন। অভিযোগ, শিশুটির মাসি আজমিরা বিবির বিয়ে হয়েছিল লাভপুর থানার দরবারপুর গ্রামে। কিন্তু বিয়ের পর একাধিক ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। এনিয়ে শ্বশুরবাড়িতে প্রবল অশান্তি হয়। তাকে বাপের বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। এদিকে, ফের অশান্তির আশঙ্কায় আজমিরার কাছ থেকে তার মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়। পাশাপাশি তাকে বোঝানোর চেষ্টা চালাতে থাকে আত্মীয়রা।  এভাবেই চলছিল।

এদিকে, গত ২৩ জুলাই সকালে আজমিরা তার বোনঝিকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। পরিবারের লোকজনের সন্দেহ, বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা দেওয়ার জন্যেই প্রতিশোধ নেওয়ার চেষ্টা করেছে আজমিরা। তাই সে বাড়ির শিশুকে অপহরণ করেছে। মনিকার মা হামিদা বিবি ও দাদু আজমের শেখ বলেন, তাদের মেয়ে আজমিরাই ওই ঘটনার মূল চক্রী। পরিবারের উপরে চাপ সৃষ্টি করতেই শিশুটিকে নিয়ে সে পালিয়েছে। অবিলম্বে শিশুটিকে উদ্ধার করে অপরাধীর শাস্তির ব্যবস্থা করা হোক।

ওই ঘটনায় লাভপুর থানায় অভিযোগ দায়ের করেছে শিশুটির পরিবার। পুলিসের তরফে বলা হয়েছে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। বাচ্চাটিকে উদ্ধার করে তার পরিবারের হাতে ফিরিয়ে দেওয়ার চেষ্টা চলছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Read More