Home> রাজ্য
Advertisement

সাব ইনসপেকটরের বিরুদ্ধেই ঘুষ নেওয়া, ব্ল্যাকমেইল করে যৌন নির্যাতনের অভিযোগ মহিলার!

পুলিসকর্মী সঞ্জীব সেন বলেন, টাকা পাইয়ে দেওয়ার জন্য তাকেও কিছু টাকা দিতে হবে! সেইমতো তাঁকে বিভিন্ন সময় অনলাইন মারফত টাকা দেন ওই মহিলা। এরপর তাঁদের দুজনের সম্পর্ক গড়ায় বন্ধুত্বে। গড়ে ওঠে ঘনিষ্ঠতা। 

সাব ইনসপেকটরের বিরুদ্ধেই ঘুষ নেওয়া, ব্ল্যাকমেইল করে যৌন নির্যাতনের অভিযোগ মহিলার!

বরুণ সেনগুপ্ত: এ যেন এক উলটোপুরাণ। পুলিসের বিরুদ্ধে এবারে অভিযোগ করলেন এক মহিলা। ঘটনাটি ঘটেছে বাসুদেবপুর থানার অন্তর্গত লক্ষ্মীনারায়ণ ক্লাবের মাঠ এলাকায়। ওই মহিলা অভিযোগ করেন বাসুদেবপুর থানায় কর্মরত সাব-ইনসপেকটর সঞ্জীব সেনের বিরুদ্ধে। ২০২২ সালে অক্টোবর মাসে গোপাল ঘোষ নামে এক ব্যক্তি ওই মহিলার কাছ থেকে ১০ লক্ষ টাকা ধার নেন। সময় মত টাকা ফেরত না পেয়ে তিনি পুলিসের দ্বারস্থ হন। সেই সময় পরিচয় হয় বাসুদেবপুর থানায় কর্মরত সাব ইনসপেকটর সঞ্জীব সেনের সঙ্গে। 

পুলিসকর্মী সঞ্জীব সেন বলেন, টাকা পাইয়ে দেওয়ার জন্য তাকেও কিছু টাকা দিতে হবে! সেইমতো তাঁকে বিভিন্ন সময় অনলাইন মারফত টাকা দেন ওই মহিলা। এরপর তাঁদের দুজনের সম্পর্ক গড়ায় বন্ধুত্বে। গড়ে ওঠে ঘনিষ্ঠতা। সেই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করে রাখে সাব ইনসপেকটর সঞ্জীব সেন। অভিযোগ, সেই ছবি দেখিয়ে বিভিন্ন সময় মহিলাকে শুরু হয় ব্ল্যাকমেইল করা। তাকে শারীরিকভাবে নির্যাতন করা হয় বলে অভিযোগ করেছেন সেই মহিলা । নির্যাতনের কথা বিভিন্ন সময় থানাতে জানালেও কোনও সুরাহা মেলেনি। অবশেষে ২২ সেপ্টেম্বর বাসুদেবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা মহিলা। সেই অভিযোগের ভিত্তিতে বাসুদেবপুর থানার পুলিসের পক্ষ থেকে অভিযুক্ত সাব ইনসপেকটর সঞ্জীব সেনের বিরুদ্ধে ৩৭৬,৪১৭ ,৪২০ ও ৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে। 

এদিকে অভিযোগ দায়ের হওয়ার পর থেকে বিভিন্ন সময় ওই মহিলাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। এমনকি তাকে অ্যাসিড মেরে পুরিয়ে দেওয়ারও হুমকি দেওয়া হয় বলে দাবি অভিযোগকারিণীর। তাঁর আরও অভিযোগ, অভিযুক্ত সাব-ইনসপেকটর সঞ্জীব সেনের ভাই রাজ্য তৃণমূল  কংগ্রেসের সম্পাদক রাজীব সেন। তাঁর পক্ষ থেকেও হুমকি দেওয়া হয়। এই ঘটনায় ব্যারাকপুর পুলিস কমিশনারেটের ডি সি শ্রী হরি পান্ডে জানিয়েছেন, ঘটনার তদন্ত চলছে। তদন্ত চলাকালীন এই বিষয়ে কিছু বলা যাবে না। আপাতত সঞ্জীব সেনকে ক্লোজ করা হয়েছে।

আরও পড়ুন, Rain: ৭ জেলায় বন্যা পরিস্থিতি, আগামিকাল প্রবল দুর্যোগের আশঙ্কা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

Read More