Home> রাজ্য
Advertisement

Kirti Azad: বর্ধমান-দুর্গাপুর থেকে লোকসভায় তৃণমূলের প্রার্থী কীর্তি আজাদ?

কীর্তি আজাদ বলেন, ১০ মার্চ ব্রিগেডে জনগর্জন কর্মসূচিতে মানুষকে যাওয়ার জন্য আহ্বান জানাতে এসেছি। নরেন্দ্র মোদীর মিথ্যা প্রতিশ্রুতি সবার কাছে ওইদিনের সভায় জানাব।

Kirti Azad: বর্ধমান-দুর্গাপুর থেকে লোকসভায় তৃণমূলের প্রার্থী কীর্তি আজাদ?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবসর ভেঙে আবার খেলায়! বিশ্বকাপের ময়দানে নয়, একেবারে রাজনীতির ময়দানে কীর্তি আজাদ। লোকসভা নির্বাচন দোড়গোড়ায় জানান দিচ্ছে সেনাবাহিনীর ভারী বুটের আওয়াজই। তারই মাঝে বিজেপির প্রথম তালিকায় নাম থাকা প্রার্থীরা একেবারে নেমে পড়েছেন প্রচারে। তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা না হলেও আগাম প্রচার শুরু হয়ে গিয়েছে। আর সেখানেই দেখা গেল তিরাশির ক্রিকেট বিশ্বকাপ জয়ী দলের তারকা কীর্তি আজাদকে।

১৯৮৩ সালের ২৫ জুন লন্ডনের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হন ভারতীয় খেলোয়াড়রা। কপিল দেবের নেতৃত্বে জয় আসে ভারতের। ভারতের হয়ে খেলেছিলেন কীর্তি আজাদও। ভারতের প্রথম বিশ্বকাপ জয় প্রতিটি ভারতবাসীর মনে গাঁথা রয়েছে স্বর্ণাক্ষরে। তবে এবার আর স্টেডিয়ামের মাঝে ব্যাট হাতে না নেমে, নেমেছেন রাজনীতির খোলা মঞ্চে। এবার কপিল দেবের নেতৃত্ব নয়, মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নেতৃত্বে বিশ্বকাপ জয়ী ক্রিকেটার কীর্তি আজাদ লোকসভা নির্বাচনের প্রাক্কালে বাংলার মাটিতে পা রেখেছেন। নাম ঘোষণা না হলেও, শোনা যাচ্ছে কীর্তি আজাদ এবার বর্ধমান-দুর্গাপুর থেকে তৃণমূলের প্রার্থী হয়ে দাঁড়াবেন। যদিও প্রার্থী আদতে কে হবেন, সেটা চূড়ান্ত তালিকার জন্য অপেক্ষা করতেই হবে।

সোমবার তৃণমূলের জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তীর সঙ্গে আসানসোলের ঘাগরবুড়ি মন্দিরে পুজো দিয়ে একেবারে বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রে হাজির হন কীর্তি আজাদ। কীর্তি আজাদ বলেন,"কপিল দেবের নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে প্রথমবারের জন্য বিশ্বকাপ জয় করেছি। এবার আগামী ১০ মার্চ ব্রিগেডে জনগর্জন কর্মসূচিতে মানুষকে যাওয়ার জন্য আহ্বান জানাতে এসেছি। নরেন্দ্র মোদীজির মিথ্যা প্রতিশ্রুতি সবার কাছে ওইদিনের সভায় জানাব বলে এসেছি। সেইদিন নরেন্দ্র মোদির দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হব।"

তৃণমূলের জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, "জনগর্জন সভায় মানুষকে আহ্বান করতে কিংবদন্তি খেলোয়াড় কীর্তি আজাদ এসেছেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রে। মানুষ কিংবদন্তি খেলোয়াড়কে একবার দেখতে চায়, ছুঁতে চায়। এইরকম কিংবদন্তি খেলোয়াড়কে চাক্ষুষ করতে পেরে চরম উৎসাহিত বর্ধমান-দুর্গাপুরের মানুষ।"

আরও পড়ুন, Mamata Banerjee: মেদিনীপুরের মাটি ইংরেজদের হারাতে পারলে, গদ্দারদেরও পারবে: মমতা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More