Home> রাজ্য
Advertisement

Cyclone Remal Update: ভোটের দিনও ভিজবে বাংলা! আগামীকাল কেমন থাকবে আবহাওয়া? 'রিমাল' ১০০ কিমি দূরে...

Cyclone Remal Update: জানা গেল, কেমন থাকবে আগামীকালের আবহাওয়া? বৃষ্টি আর হবে কি না? ঝড় আর বইবে কি না? কেমন থাকবে আগামী কয়েকদিনের আকাশের চেহারা? 'রিমাল' এখন ঠিক কোন অবস্থানে?

Cyclone Remal Update: ভোটের দিনও ভিজবে বাংলা! আগামীকাল কেমন থাকবে আবহাওয়া? 'রিমাল' ১০০ কিমি দূরে...

দেবাঞ্জন বন্দ্যোপাধ্যায়: চলে এল আবহাওয়া দফতরের আজ, সোমবারের জরুরি আপডেট। জানা গেল, কেমন থাকবে আগামীকালের আবহাওয়া? বৃষ্টি আর হবে কি না? ঝড় আর বইবে কি না? কেমন থাকবে আগামী কয়েকদিনের আকাশের চেহারা? 'রিমাল' এখন ঠিক কোন অবস্থানে?

আরও পড়ুন: Disruption of Trains: 'রিমালে'র জেরে ডুবল রেলট্র্যাক, হাওড়ায় বাতিল বহু ট্রেন! কখন স্বাভাবিক হবে পরিষেবা?

জানা গিয়েছে, আজ, সোমবার সকাল ৫:৩০ শক্তি হারিয়ে  সাধারণ অতি প্রবল ঘূর্ণিঝড় থেকে প্রবল ঘূর্ণিঝড়ে রূপান্তরিত হয় রিমাল। বর্তমানে কলকাতা থেকে ১০০ কিমি পূর্বে রয়েছে সে। রুদ্র রিমাল তার রুদ্ররূপ সংবরণ করে এখন উত্তর থেকে উত্তর-পূর্ব দিকে এগোচ্ছে। আজ সন্ধেবেলায় এটি প্রবল ঘূর্ণিঝড় থেকে গভীর নিম্নচাপে পরিণত হবে।

তবে উত্তর চব্বিশ পরগনা, দক্ষিণ চব্বিশপরগনা, হুগলি, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, কোচবিহার, আলিপুরদুয়ার, দিনাজপুরে বৃষ্টির সঙ্গে হওয়ার দাপট থাকবে বলে জানা গিয়েছে। আজ দক্ষিণবঙ্গের সব জেলায় বৃষ্টি হবে। ভোটের দিনও বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে কলকাতায় তথা রাজ্যে। 

আগামীকাল বৃষ্টির কমলা সতর্কতা রয়েছে উত্তরবঙ্গে। ভারী বৃষ্টি হবে উত্তরবঙ্গের জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহারে। আগামীকাল বৃষ্টির লাল সতর্কবার্তা থাকছে। হাওয়ার দাপটও থাকবে। দার্জিলিং ও কালিম্পংয়ে একই ছবি।

আরও পড়ুন: Tornadoes: ভয়ংকর টর্নেডোয় বিধ্বস্ত শহর-সহ বিস্তীর্ণ এলাকা! ভাঙল গাড়ি-বাড়ি, উড়ল গাছ, মৃত ১৮...​ 

তবে, সবচেয়ে আশার কথা, আগামীকাল দক্ষিণবঙ্গের আবহাওয়ার উন্নতি হবে। আগামীকাল দক্ষিণবঙ্গের আবহাওয়া নিয়ে কোনও সতর্কবার্তাই নেই। ২৯ মে থেকে ১ জুন পর্যন্ত দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টিপাত হবে। উত্তরবঙ্গে ভারী বৃষ্টি হওয়ার সম্ভবনা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

Read More