Home> রাজ্য
Advertisement

Wifi অন করতেই স্ক্রিনে ভেসে উঠছে আল-কায়দা, ইন্ডিয়ান মুজাহিদিন! আতঙ্কে এলাকাবাসী

 গত এক বছর ধরে এই নামের নেটওয়ার্ক লক্ষ্য করছে হাওড়ার একাংশের মানুষ

Wifi অন করতেই স্ক্রিনে ভেসে উঠছে আল-কায়দা, ইন্ডিয়ান মুজাহিদিন! আতঙ্কে এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদন: ওয়াইফাই নেটওয়ার্ক অন করলেই মোবাইলের স্ক্রিনে ভেসে উঠছে দুটো জঙ্গি সংগঠনের নাম। আল-কায়দা (Al-Qaeda) এবং ইন্ডিয়ান মুজাহিদিন (Indian Mujahideen)। গোটা ঘটনায় হাওড়ার অম্বিকা কুণ্ডু বাই লেনে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিসের দ্বারস্থ হয়েছেন এক ব্যবসায়ী। 

জানা গিয়েছে, গত এক বছর ধরে অম্বিকা কুণ্ডু বাই লেনে এই ঘটনা ঘটে আসছে। ওয়াইফাই-এর নেটওয়ার্ক অন করতেই ভেসে উঠছে আল-কায়দা (Al-Qaeda) এবং ইন্ডিয়ান মুজাহিদিন (Indian Mujahideen) জঙ্গি সংগঠনের নাম। স্বভাবতই ওয়াইফাই নেটওয়ার্কের এমন অদ্ভুত নাম দেখে বিস্মিত এলাকাবাসী। তাঁরা আতঙ্কিতও বটে। বিষয়টা হাওড়া সিটি পুলিস এবং সাইবার ক্রাইম বিভাগের নজরে আনেন সৌভিক সেনগুপ্ত। তবে কোনও লাভ হয়নি বলে অভিযোগ।  

পেশায় ব্যবসায়ী ওই ব্যক্তি জানান, কেউ বা কারা জঙ্গি সংগঠনের নাম দিয়ে নেটওয়ার্ক ব্যবহার করছে। বর্তমানে বিভিন্ন অপরাধমূলক কাজ-কর্ম বেড়ে চলেছে। ফলে আতঙ্কে রয়েছেন তাঁরা। তিনি আরও যোগ করেন, "বেশ কয়েকমাস আগে নিউটাউনের একটি নামি আবাসনে জঙ্গিরা গা ঢাকা দিয়েছিল। পুলিসি অভিযানে তারা ধরা পড়ে। হাওড়াতেও কি তেমনই কিছু হচ্ছে?" মঙ্গলবার এলাকায় যায় জগাছা থানার পুলিস। এলাকাবাসীর সঙ্গে কথা বলেন তাঁরা। তদন্তের আশ্বাস দিয়েছে প্রশাসন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More