Home> রাজ্য
Advertisement

Kalyan Banerjee: 'কোমর সোজা থাকলে বল করুন...', প্রাক্তন জামাইকে কল্যাণের চ্যালেঞ্জ!

আমার কোমর সোজা আছে। কল্যাণবাবু লড়াইয়ের ময়দান রোজ দেখা হবে। তৃণমূল শূন্য হবে এই লোকসভায়। প্রাক্তন শ্বশুরকে পাল্টা কবীর শংকর বসুর।

Kalyan Banerjee: 'কোমর সোজা থাকলে বল করুন...', প্রাক্তন জামাইকে কল্যাণের চ্যালেঞ্জ!

বিধান সরকার: "কোমর সোজা থাকলে বল করুন। বাউন্ডারির পর বাউন্ডারি মেরে দেড় লাখের বেশি ভোটে হারিয়ে বাড়ি পাঠাব।" বিজেপি প্রার্থী কবীর শংকর বসুকে এদিন ফের চ্যালেঞ্জ ছুঁড়লেন তৃণমূলের কল্যাণ বন্দ্যোপাধ্যায়। প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী আসলে প্রাক্তন জামাই। শ্রীরামপুরে এবার জমজমাট লড়াই প্রাক্তন শ্বশুর কল্যাণ বন্দ্যোপাধ্য়ায় ও প্রাক্তন জামাই কবীর শংকর বসুর। পালটা তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্য়ায়কে বিজেপির কবীর শংকর বসুর চ্যালেঞ্জ, "রাগবেন না কল্যাণ বাবু। লড়াইয়ের ময়দানে আসুন। জায়গা আপনি পছন্দ করুন। সেখানেই ডিবেট হবে।"

আজ জাঙ্গিপাড়ার রাজবলহাট মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা তৃণমূল কর্মীরা তাঁকে ফুল ছুঁড়ে স্বাগত জানান। সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন শ্রীরামপুরের বিদায়ী সাংসদ। এরপরই কল্যাণ বন্দ্যোপাধ্য়ায় বিজেপি প্রার্থীকে কটাক্ষ করে বলেন, "আপনি বলেছিলেন আমাকে বোল্ড আউট করবেন। আমাকে ব্যাগ গুছিয়ে রাখতে বলেছেন। ৪  জুনের পর আমাকে পাঠিয়ে দেবেন। কিন্তু শ্রীরামপুর কেন্দ্রে যিনি প্রার্থী হয়েছেন তিনি ২০২১ সালে বিধানসভায় ২৬ হাজার ভোটে হেরে সেই যে শ্রীরামপুর ছেড়েছিলেন আর ৩ বছরে তাঁকে দেখা যায়নি। তিনটে উইকেট হারিয়ে চলে গিয়েছিল। করোনার সময়ও দেখতে পাওয়া যায়নি। আমি বলি কি, ২০২১-এ হেরেছেন, যদি আপনার কোমরটা সোজা হয়ে থাকে, আমার সন্দেহ আছে! তাও যদি কোমর সোজা থাকে, আপনি বল করুন। একটার পর একটা বাউন্ডারি মেরে দেড় লাখের বেশি ভোটে আমি জিতব। গতবার আমি হ্যাটট্রিক করেছি। বাউন্ডারি আমি মারবই। আমি আমার ব্যাগ সেদিন-ই গোছাব, যেদিন আমি শেষ নিঃশ্বাস ত্যাগ করব। তার আগে নয়। ভগবান যেদিন বলবেন, সেদিন আমি এই পৃথিবী থেকেই চলে যাব। তার আগে আমাকে প্যাক-আপ করা যাবে না। রেডি করুন, তৈরি আছি। কোন খেলায় খেলবে কে।"

ওদিকে বিজেপির কবীর শংকর বসু এদিন হনুমান মন্দিরে পুজো দিয়ে শ্রীরামপুরে ভোট প্রচার শুরু করেন। কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের পালটা চ্যালেঞ্জ ছুঁড়ে বিজেপি প্রার্থী কবীর শংকর বসু বলেন, "আপনি জায়গা পছন্দ করুন। আমি অনেক বিষয়ে আপনার সঙ্গে বিতর্কে যাব। হিউম্যান রাইটস, ফ্যামিলি রাইটস যা যা আছে। বোল্ড আউট ছক্কা এসব কি! ভোট হল মানুষের আবেগ। সন্দেশখালি কি ক্রিকেট নাকি ফুটবল খেলা? যে কোনও ইস্যু নিয়ে বিতর্কে আসুন। আমি আপনাকে ওপেন চ্যালেঞ্জ দিলাম। আমার কোমর সোজা আছে। কল্যাণবাবু লড়াইয়ের ময়দান রোজ দেখা হবে। তৃণমূল শূন্য হবে এই লোকসভায়।"

আরও পড়ুন, Krishnanagar: 'গোপাল ভাঁড়কে খুন করেছে রাজা কৃষ্ণচন্দ্র!'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More