Home> রাজ্য
Advertisement

Rampurhat Arson: 'কমিশন রং দেখে না, ৩ দিনের মধ্যে রিপোর্ট চেয়েছি', রামপুরহাট কাণ্ডে রাজ্য শিশু সুরক্ষা কমিশন

শনিবার রামপুরহাট যাচ্ছেন  অনন্যা চক্রবর্তী নিজে।

Rampurhat Arson: 'কমিশন রং দেখে না, ৩ দিনের মধ্যে রিপোর্ট চেয়েছি', রামপুরহাট কাণ্ডে রাজ্য শিশু সুরক্ষা কমিশন

নিজস্ব প্রতিবেদন : ৩ দিনের মধ্যে রিপোর্ট চাওয়া হয়েছে। রামপুরহাটের ঘটনা (Rampurhat Arson) নিয়ে জাতীয় শিশু সুরক্ষা কমিশনের চিঠি দেওয়া প্রসঙ্গে মুখ খুললেন রাজ্যের শিশু সুরক্ষা কমিশনের (West Bengal Commission for Protection of Child Rights) চেয়ারপার্সন অনন্যা চক্রবর্তী। তিনি জানান, "আমরা গতকালই রিপোর্ট চেয়ে পাঠিয়েছি এসপি এবং ডিএমের কাছে। এরকম একটা জঘন্য ঘটনা যেখানে ২ জন শিশুর মৃত্যু হয়েছে, তার যেন পূর্ণাঙ্গ তদন্ত হয় এবং দোষীরা শাস্তি পায়।" 

একইসঙ্গে এই ঘটনা নিয়ে কমিশনের (West Bengal Commission for Protection of Child Rights) কী দৃষ্টিভঙ্গি, সেই বিষয়ে অনন্যা চক্রবর্তী বলেন, "নিন্দা জানাচ্ছি, তীব্র ধিক্কার জানাচ্ছি যারা এই কাজটা করেছে। কমিশন কোনও রং দেখে না। আমি মনে করি এবং কমিশন মনে করে, যে দলের লোক-ই এই কাজ করুক না কেন, তার শাস্তি পাওয়া উচিৎ। আমরা চাই সে শাস্তি পাক। এমনভাবে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক, যাতে এই ঘটনা আর না ঘটে।" পাশাপাশি অনন্যা চক্রবর্তী আরও জানান যে, ৩দিনের মধ্যে রিপোর্ট চাওয়া হয়েছে। এছাড়া শনিবার তিনি নিজে সেখানে যাচ্ছেন।

প্রসঙ্গত, আজ  রামপুরহাটের বগটুই হত্যাকাণ্ডে (Rampurhat Arson) নোটিস পাঠিয়েছে জাতীয় মহিলা কমিশনও। পশ্চিমবঙ্গ সরকারকে নোটিস পাঠিয়েছে NCW। শুধু নোটিস পাঠিয়েই থেমে থাকেনি জাতীয় মহিলা কমিশন। নোটিসের প্রেক্ষিতে ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট তলব করেছে NCW। রামপুরহাট বগটুইয়ে পুড়িয়ে মারার ঘটনায় মহিলা ও শিশুদের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে ৭ বছরের ২ শিশু রয়েছে বলে জানা গিয়েছে। পাশাপাশি মৃত ৬ মহিলার নামও সামনে এসেছে।

আরও পড়ুন, Tarkeshwar: গাড়ি চাপা দিয়ে খুনের চেষ্টা! ফের নিশানায় তৃণমূল কাউন্সিলর

Egg Rice In 5 Rupee: খিদের পেটেয় ৫ টাকায় পেটপুরে ডিম-ভাত! সঙ্গে ডাল-তরকারিও

Bagdogra Airport: উহান ফেরত বিমানযাত্রীর 'অস্বাভাবিক' মৃত্যু বাগডোগরা বিমানবন্দরে, জোর চাঞ্চল্য

Suvendu Attacks Mamata On Rampurhat Arson: 'তথ্য লোপাট করতে রামপুরহাট আসছেন মুখ্যমন্ত্রী', তোপ শুভেন্দুর; বুদ্ধিজীবীদের 'ভাতাজীবী' কটাক্ষ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More