Home> রাজ্য
Advertisement

WB Panchayat Election Result 2023: আবির মেখে জয় সেলিব্রেশন করে কী বার্তা দিলেন শোভনদেব? জেনে নিন

কেন্দ্রের বাইরে কর্মীদের নিয়ে আবির খেললেন ও স্লোগান দিলেন শোভনদেব। পঞ্চায়েত ভোটে জয়ের জন্য লোকসভা নির্বাচনে দল বাড়তি অক্সিজেন পাবে। এমনটাই মনে করেন বর্ষীয়ান রাজনীতিবিদ। তবে একইসঙ্গে দলের কর্মীদের সংযত হওয়ার বার্তা দিলেন তিনি। 

WB Panchayat Election Result 2023: আবির মেখে জয় সেলিব্রেশন করে কী বার্তা দিলেন শোভনদেব? জেনে নিন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রত্যাশা অনুসারে গোটা রাজ্যজুড়ে সবুজ ঝড় অব্যাহত। এবার সেই সবুজ ঝড়ে সামিল হলেন রাজ্যের কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। মঙ্গলবার অর্থাৎ ১১ জুলাই, ব্যারাকপুর ২ পঞ্চায়েত অফিসের ভোট গণনা কেন্দ্রের বাইরে কর্মীদের নিয়ে আবির খেললেন ও স্লোগান দিলেন শোভনদেব। পঞ্চায়েত ভোটে জয়ের জন্য লোকসভা নির্বাচনে দল বাড়তি অক্সিজেন পাবে। এমনটাই মনে করেন বর্ষীয়ান রাজনীতিবিদ। তবে একইসঙ্গে দলের কর্মীদের সংযত হওয়ার বার্তা দিলেন তিনি। 

এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে শোভনদেব বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় যে পরিমাণ কাজ করেছেন হাজার চেষ্টা করেও তৃণমূল কংগ্রেসকে হারাতে পারবে না। সমাজের সমস্ত স্তরের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে উপকৃত হয়েছে সেখানে দাঁড়িয়ে তৃণমূল কংগ্রেসের জল ছাড়া বিকল্প কিছু নেই।" এরপর তাঁর আরও প্রতিক্রিয়া, "আমাদের রুখে দেওয়ার জন্য অনেক প্রচেস্টা হয়েছিল। কিন্তু কোনও কিছু কাজে লাগেনি। অঢেল টাকা খরচ ছাড়াও গন্ডোগোল পাকানো, অপপ্রচার সবকিছু করেও তৃণমূলকে আটকানো গেল না। মমতার প্রকল্পের দ্বারা সবাই উপকৃত হয়েছে। সেই প্রতিফলন ফের ব্যালটে দেখা গেল।" 

আরও পড়ুন: WB Panchayat Election 2023: রেজাল্ট কেড়ে গলা ধাক্কা জয়ী সিপিআইএম প্রার্থীকে!

আরও পড়ুন: West Bengal Panchayat Election 2023 Results: 'বাংলা জুড়ে ঘাসের ফুল'...দলের ফল দেখে ছড়া বেঁধে ফেললেন দেবাংশু!

একইসঙ্গে দলীয় কর্মীদের উদ্দেশ্য বার্তা নির্বাচনে জয়ের পর কোন অশান্তি তিনি বরদাস্ত করবেন না। দলীয় কর্মীদের নিয়ে স্লোগান দিলেন পাশাপাশি আবির খেললেন কৃষিমন্ত্রী। তিনি শেষে বলেন, "এখানেও আমরাই জিতব। তবে তাই বলে অতি উৎসাহী হয়ে কাউকে অপমানজনক মন্তব্য কিংবা কটুক্তি করা উচিত নয়। আশাকরি আমাদের ছেলেরা সেটা মেনে চলবে।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More