Home> রাজ্য
Advertisement

WB Panchayat Election Result 2023: কালনায় গন্ডগোল! সিপিআইএম-এর হয়ে জিতে তৃণমূলে যোগ দিলেন গীতা হাঁসদা

গীতা সহজপুরের ১৬৯ সংসদ থেকে দাঁড়িয়ে ভোটে জেতেন। জয় আসে মাত্র ২৩ ভোটের ব্যবধানে। এই পঞ্চায়েতে ১৮টি আসনের মধ্যে তৃণমূল কংগ্রেস জয়লাভ করেছে ১৭টিতে। একটি মাত্র আসনে জিতেছিল সিপিআইএম। 

WB Panchayat Election Result 2023: কালনায় গন্ডগোল! সিপিআইএম-এর হয়ে জিতে তৃণমূলে যোগ দিলেন গীতা হাঁসদা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চায়েত নির্বাচনে জেলায় জেলায় তৃণমূল কংগ্রেসের জয়জয়কার। ব্যতিক্রম নয় পূর্ব বর্ধমানও। তবে কালনা মহকুমার এক নম্বর ব্লকের কাকুড়িয়ায় ঘটল এক অদ্ভুত ঘটনা। সিপিএম-এর হয়ে ভোটে জিতে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন গীতা হাঁসদা! অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। সিপিএম-এর দাবি, চাপের মুখে জিতেও দলবদল করেছেন গীতা। তবে গীতা নিজেই জানিয়েছেন তৃণমূলই করতেন তিনি। তাই পুরনো দলে কামব্যাক করেছেন। 

কিন্তু ভোটে জিতে কেন দলবদল করলেন? গীতা বলছিলেন, "আগে আমি তৃণমূল করতাম। কিন্তু রেগে গিয়ে সিপিএমে যোগদান করেছিলাম। ফের তৃণমূল কংগ্রেসের যোগদান করলাম। একা জিতেছিলাম। কোনও কাজ করতে পারতাম না। এই পঞ্চায়েতে একমাত্র আমিই বিরোধী দল থেকে জিতেছি। তাছাড়া আমি বহু বছর তৃণমূলই করেছি। তাই আবার পুরনো দলে ফিরে এলাম।"

আরও পড়ুন: WB Panchayat Election Result 2023: আবির মেখে জয় সেলিব্রেশন করে কী বার্তা দিলেন শোভনদেব? জেনে নিন

আরও পড়ুন:  WB Panchayat Election 2023: বাড়ছে বিরোধীরা, অনুব্রতহীন বীরভূমে ৬ পঞ্চায়েত দখল করল বিজেপি

গীতা সহজপুরের ১৬৯ সংসদ থেকে দাঁড়িয়ে ভোটে জেতেন। জয় আসে মাত্র ২৩ ভোটের ব্যবধানে। এই পঞ্চায়েতে ১৮টি আসনের মধ্যে তৃণমূল কংগ্রেস জয়লাভ করেছে ১৭টিতে। একটি মাত্র আসনে জিতেছিল সিপিআইএম। তবে জিতলেও, গণনা কেন্দ্র থেকে বেরিয়ে এসেই সকলকে চমকে দেন তিনি। তৃণমূলের নেতা-কর্মীদের দ্বারা পরিবেষ্টিত গীতা ঘোষণা করেন দলত্যাগের কথা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More